করোনা জয় করে ঘরে ফিরছেন অশোক ভট্টাচার্য, খুশি পরিবার থেকে দলীয় নেতা-কর্মীরা

করোনা জয় করে ঘরে ফিরছেন অশোক ভট্টাচার্য, খুশি পরিবার থেকে দলীয় নেতা-কর্মীরা
১৬ জুন মাটিগাড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন অশোক ভট্টাচার্য।

১৬ জুন মাটিগাড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন অশোক ভট্টাচার্য।

  • Share this:

#শিলিগুড়ি: করোনার বিরুদ্ধে লড়াই শেষ। এখন তিনি পুরোপুরি সুস্থ। যুদ্ধ জয়ের অনুভূতি! হাসপাতালয়ে থাকাকালীন তাঁকে অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী-সহ অন্যান্য মন্ত্রীরা। আগামিকাল অর্থাৎ সোমবার দুপুরে ঘরে ফিরবেন শিলিগুড়ি পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য।

১৬ জুন মাটিগাড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন অশোক ভট্টাচার্য। তার আগে থেকেই অসুস্থ হয়ে ঘরবন্দি ছিলেন। ১৭ জুন তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। আইসিইউতে তিন চিকিৎসক প্রতিনিয়ত নজর রেখেছেন তাঁর উপর । শুধু প্রথম দফাতেই নয়, দ্বিতীয় দফাতেও তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপর ২ জুলাই  রিপোর্ট নেগেটিভ আসে। চিকিৎসকরা সিদ্ধান্ত নয়েছে, সোমবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে। তবে ছুটি পেলেও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে দুঁদে এই রাজনীতিবিদকে।

এদিকে গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে আরও এক আক্রান্তের মৃত্যু হয়েছে। মৃতের বাড়ি পুরসভার ৩৫ নং ওয়ার্ডে এনজেপি স্টেশন সংলগ্ন এলাকায়। এনিয়ে শিলিগুড়িতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৪। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে শিলিগুড়িতে। যদিও স্বাস্থ্য দফতরের দাবি, অধিকাংশই মৃত্যু হচ্ছে কো-মর্বিডিটিতে। নতুন করে আক্রান্তের গ্রাফেরও খুব একটা হেরফের হয়নি গত ২৪ ঘন্টায়। মহকুমায় নতুন করে ২৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে পুর এলাকাতেই আক্রান্ত ২২ জন। বাকি ২ জন মাটিগাড়ার বাসিন্দা। সব মিলিয়ে গত ১২০ ঘন্টা শিলিগুড়ি ও সংলগ্ন এলাকা মিলিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৪৬ জন।  যা যথেষ্টই ভাবাচ্ছে স্বাস্থ্য দফতর থেকে প্রশাসনিক কর্তাদের।


Partha Sarkar

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর