corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত রণবীর-নীতু-করণ? গুজব ওড়ালেন ঋদ্ধিমা

করোনা আক্রান্ত রণবীর-নীতু-করণ? গুজব ওড়ালেন ঋদ্ধিমা
গুজব ওড়ালেন ঋদ্ধিমা, সুস্থ আছেন রণবীর-নীতু।

ঋদ্ধিমার অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে স্পষ্ট জানানো হয় রণবীর এবং নীতু কাপুর তাঁরা করোনা আক্রান্ত নন।

  • Share this:

#মুম্বই: একের পর এক ভয়াবহ সংবাদ! শুরু হয়েছিল অমিতাভ বচ্চনকে দিয়ে। কিছুক্ষণের মধ্যেই জানা যায়, অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। স্ফুলিঙ্গের মতো এই খবর যখন ছড়াচ্ছে তখনই আরেকটি 'তথ্য' ঘুরতে থাকে। সেখানে বলা হয়, রণবীর কাপুর, নীতু কাপুর এবং করণ জোহরও  নাকি করোনার শিকার। আশা-আশঙ্কার দোলাচলে তখন দুলছে গোটা দেশ, এর মধ্যেই হাল ধরেন ঋদ্ধিমা কাপুর।

ঋদ্ধিমার অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে স্পষ্ট জানানো হয়, রণবীর এবং নীতু কাপুর ভাল আছেন। তাঁরা কেউ করোনা আক্রন্ত নন।  তিনি এই গুজবটিকে নস্যাৎ করে দিয়ে লেখেন, "দৃষ্টি আকর্ষণের চেষ্টায় এমন ট্যুইট? দয়া করে যাচাই করে, পরিষ্কার করে তথ্য জেনে নিয়ে ট্যুইট করুন। আমরা সকলেই ভাল আছি। ধন্যবাদ।"

View this post on Instagram

Attention seeking ??? Least verify/ clarify ! We are fit We are good ! Stop spreading rumours ! #lunatics

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on

ওই ট্যুইটারেত্তি দাবি করেছিলেন, অমিতাভের নাতি, অগস্ত্য নন্দ নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে গিয়েছিল, সেখান থেকেই বিপত্তি। এই তথ্য সর্বৈব মিথ্যে বলে জানিয়েছেন ঋদ্ধিমা।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অমিতাভ তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁর গোটা পরিবার ও কর্মীদের করোনা পরীক্ষা করা হচ্ছে। শেষ দশ দিনে সংসর্গে এসেছেন এমন সকলকে করোনা পরীক্ষার অনুরোধ জানান অমিতাভ বচ্চন।

এ দিন অভিষেক বচ্চন ট্যুইট করার পরই পিতাপুত্রের আরোগ্য কামনায় গোটা বলিউড ভেঙে পড়ে। পিতা-পুত্রের আরোগ্য কামনা করে বার্তা দেন সঞ্জয় দত্ত, রাজকুমার রাও, কঙ্গনা , সোনু সুদ, সোনম কাপুর, কৃতি শ্যানন-রা।

Published by: Arka Deb
First published: July 12, 2020, 2:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर