Randhir Kapoor Covid + : দ্বিতীয় ঢেউয়ের ফের ধাক্কা বলিউডে, এবার করোনায় আক্রান্ত রণধীর কাপুর !

রণধীর কাপুর Covid+ Photo: File Photo

এইমুহূর্তে মুম্বইয়ের আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন করিনা-করিশ্মার বাবা (Randhir Kapoor)।

  • Share this:

    #মুম্বই : করোনাভাইরাস আর খারাপ সময় যেন পিছু ছাড়ছে না কাপুর পরিবারের। গত বছরই মারা গিয়েছেন ঋষি কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎই মৃত্যু হয়েছে রাজীব কাপুরের। সেই শোক সামলাতে না সামলাতে করোনায় আক্রান্ত হলেন নীতু কাপুর। কোভিড পজিটিভ হলেন ছেলে রণবীর ও। এদিকে তাঁরা সেরে উঠতে না উঠতেই এবার করোনায় আক্রান্ত হলেন রণধীর কাপুর। ভর্তি করতে হল হাসপাতালে।

    এইমুহূর্তে মুম্বইয়ের আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন করিনা-করিশ্মার বাবা। হাসপাতালের অন্যতম কর্ণধার ডা.সন্তোষ শেট্টি এ খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

    হাসপাতাল সূত্রে খবর, গত বুধবার রাতে শ্বাসকষ্টজনিত সমস্যা হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এই বর্ষীয়ান অভিনেতাকে। সেখানেই করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। শুরু হয়েছে তাঁর চিকিৎসা। এইমুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

    বলিউডে করোনার থাবায় একের পর এক আক্রান্ত হচ্ছেন বিভিন্ন অভিনেতা, অভিনেত্রী। করোনা আক্রান্ত হয়েছিলেন আলিয়া ভাট। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সোনু সুদ। কিন্তু মাত্র ৫ দিনেই করোনা জয় করে সেরে উঠেছেন তিনি। করোনা আক্রান্ত হয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফও। নিভৃতবাসে থেকেই করোনাকাল কাটিয়েছেন তাঁরা। আপাতত দুজনেই নেগেটিভ। করোনা আক্রান্ত হয়েছিলেন ভূমি পেডনেকরও। রামসেতুর শ্যুটিং-এ করোনা আক্রান্ত হয়েছিলেন খোদ অক্ষয়কুমার। ইউনিটের বিশাল সংখ্যক লোক সংক্রমিত হওয়ায় সাময়িক বন্ধ রামসেতুর শ্যুটিং। করোনা আক্রান্ত হয়েছিলেন আমির, বরুণ ধবন, গোবিন্দাও। প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন কোয়ারেন্টাইন জীবনে থেকেই।

    Published by:Sanjukta Sarkar
    First published: