‘হৃদয় ভাঙছে আমার’, করোনা পরিস্থিতি নিয়ে ট্যুইট করতেই ব্যাপক ট্রোলড হলেন Priyanka Chopra

‘হৃদয় ভাঙছে আমার’, করোনা পরিস্থিতি নিয়ে ট্যুইট করতেই ব্যাপক ট্রোলড হলেন Priyanka Chopra

ভারতের করোনা পরিস্থিতি নিয়ে ট্যুইট করে ট্রোলড প্রিয়াঙ্কা ।

বেশ কিছুদিন পর অবশেষে টনক নড়েছে প্রিয়াঙ্কার । একটি ট্যুইট করেছেন তিনি । যা পোস্ট হওযার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় ব্যাপক ট্রোলিং ।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) দেশে আচড়ে পড়েছে । কিন্তু হাতে গোনা কয়েকজন ছাড়া বাকি সেলিব্রিটিদের টিকিটিও দেখা যাচ্ছে না । দেশে কাতারে কাতারে মরছে মানুষ, অক্সিজেনের অভাবে তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে একেকটা প্রাণ, নেই পর্যাপ্ত পরিমাণে টিকাও। আর বলিউড সেলিব্রিটিরা গায়ে হাওয়া লাগিযে কেউ ঘুরতে যাচ্ছেন মালদ্বীপে, কেউ পোস্ট করছেন রঙিন সেলফি । দেশ জুড়ে হাহাকার, আর্তনাদের শব্দ যেন কানেও পৌঁছচ্ছে না তাঁদের ।

    দেরিতে হলেও ঘুম ভাঙল বলি-হলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra)-এর । জন্ম-কর্ম সবই এ দেশে হলেও এখন বেশিরভাগ সময়ই আমেরিকাতেই থাকেন পিগি চপস । বিয়ে হয়েছে মার্কিন গায়ক নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে । ফলে মুম্বইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক দিন দিন ক্ষীণ হচ্ছে । কিন্তু তা বলে দেশের মানুষের জন্যও কোনও সহানুভূতি থাকবে না! তবে বেশ কিছুদিন পর অবশেষে টনক নড়েছে প্রিয়াঙ্কার । একটি ট্যুইট করেছেন তিনি ।

    লিখেছেন, ‘‘হৃদয় ভাঙছে আমার । ভারত করোনার সঙ্গে যুদ্ধ করছে । আমেরিকা ৫৫০ মিলিয়ন টিকা পাঠাচ্ছে, যা প্রয়োজনের থেকেও বেশি । অ্যাস্ট্রজেনিকা’কে বিশ্বে ছড়িয়ে দেওযার জন্য ধন্যবাদ । তবে আমাদের দেশের অবস্থা সঙ্কটজনক । জরুরি ভিত্তিতে ভারতের জন্য ভ্যাক্সিন দেওয়া সম্ভব ভ্যাক্সলাইভ?’’

    প্রিয়াঙ্কার এই ট্যুইটের পরেই ক্ষোভ, বিতর্ক আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় । কেউ লিখেছেন, ‘‘এই ট্যুইটটা ২ সপ্তাহ আগে হলে ভাল হত । আপনার দেশের মানুষদের জন্য ভ্যাক্সলাইভের প্রচারের কারণে অপেক্ষা না করলেও হত ।’’ আবার কেউ লিখেছেন, ‘‘আমেরিকা ইতিমধ্যেই ভারতের জন্য ভ্যাক্সিনের কাঁচামাল পাঠাচ্ছে । এই ট্যুইটা আপনার গতকাল করা উচিত ছিল ।’’ কেউ আবার লিখেছে , ‘আরে আব জাগে আপ’ ।

    Published by:Simli Raha
    First published: