করোনা আতঙ্ক রাজ পরিবারেও ! হাত না মিলিয়ে নমস্কার প্রিন্স চার্লসের ! ভাইরাল ভিডিও

করোনা আতঙ্ক রাজ পরিবারেও ! হাত না মিলিয়ে নমস্কার প্রিন্স চার্লসের ! ভাইরাল ভিডিও
photo source twitter

একদম ভারতীয়দের মতো করেই প্রিন্স সকলকে হাত তুলে নমস্কার করে সম্মান জানান।

  • Share this:

# লন্ডন: ভাইরাস রুখতে নেই কোনও ভ্যাকসিন। নেই কোনও নির্দিষ্ট চিকিৎসাও। চেনা উপসর্গের আড়ালেই ঘাপটি মেরে থাকে করোনা ভাইরাস। চিনের এই ভাইরাস এখন আতঙ্ক ছড়াচ্ছে সারা বিশ্বে। কোনও মানুষের করোনা ভাইরাসে সংক্রমণের প্রথম ঘটনাটি নজরে আসে চিনের ইউহান প্রদেশে। এমনকি দক্ষিণ-পূর্ব এশিয়ার তাইল্যান্ড, মালয়েশিয়াতেও সহ বিশ্বের অনেক জায়গাতেই এখন করোনা ভাইরাসের আতঙ্কে মানুষের জীবন নাজেহাল। যাচ্ছে অনেক মানুষের প্রাণ। এই পরিস্থিতিতে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে ভারতেও। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ভারতেও ইতিমধ্যে মারা গিয়েছে একজন। চারিদিকে চলছে করোনা ভাইরাস নিয়ে সতর্কতা প্রচার। এই করোনা ভাইরাসের প্রভাবে কি করা হবে আর কি করা হবে না, তা নিয়ে সতর্ক সকলেই।

যেমন প্রিন্স চার্লসের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে প্রিন্স চার্লস তাঁর অভ্যাগতদের সঙ্গে হাতে হাত মিলিয়ে গ্রিট করার বদলে হাত জোর করে নমস্কার করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই শুরু হয়। প্রিন্সের বয়স ৭১ বছর। লন্ডনে 'ইয়ারলি প্রিন্স ট্রাস্ট অ্যাওয়ার্ডে' গিয়ে প্রিন্স সকলকে হাত তুলে নমস্কার করে সম্মান জানান। একদম ভারতীয়দের মতো করেই নমস্কার করেন তিনি।

পারভিন কাসোওয়ান একজন ভারতীয় ফরেস্ট অফিসার এই ভিডিও তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করে লেখেন, " আমরা ভারতীয়রা অনেক আগেই বিশ্বকে বলেছিলাম কিভাবে মানুষকে সম্মান জানাতে হয়। আজ যদিও সারা বিশ্বই নমস্কারের পথেই হাঁটছে।" এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়। যদিও করোনা ভাইরাস আতঙ্কের জন্যই এই পদ্ধতি বাছতে হয়েছে প্রিন্স চালর্সকে।

First published: March 13, 2020, 7:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर