Lovely Maitra On Fake IAS : লাভলি মৈত্রের সঙ্গে একই মঞ্চে 'প্রতারক দেবাঞ্জন'! কী বললেন তৃণমূল বিধায়ক?

ভুয়ো ভ্যাকসিন কাণ্ড File Photo

দেখা যায় তৃণমূলের তারকা বিধায়ক লাভলি মৈত্রের (Lovely Maitra) সঙ্গে একই মঞ্চে কসবার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের মূল পাণ্ডা দেবাঞ্জন দেব (Debanjan Deb)। লাভলির মুখে শোনা যায় তাঁর প্রশংসাও। গত ১৫ জুনের সেই ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে রাজনৈতিক মহল।

  • Share this:

    #কলকাতা : কসবা কাণ্ডে ভুয়ো আই এ এস (Fake IAS) দেবাঞ্জন দেবের (Debanjan Deb) সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে তাঁর ছবি। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েছেন তৃণমূলের তারকা বিধায়ক লাভলি মৈত্র (Lovely Maitra)। এই সংক্রান্ত এই সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ্যে আসার পরেই চাঞ্চল্য ছড়ায়। সেখানে দেখা যায় তৃণমূলের তারকা বিধায়ক লাভলি মৈত্রের (Lovely Maitra) সঙ্গে একই মঞ্চে কসবার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের মূল পাণ্ডা দেবাঞ্জন দেব (Debanjan Deb)। লাভলির মুখে শোনা যায় তাঁর প্রশংসাও। গত ১৫ জুনের সেই ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে রাজনৈতিক মহল।

    সূত্রের খবর, ১৫ জুন, সোনারপুরে তৃণমূলের (TMC) শ্রমিক সংগঠনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভুয়ো আইএএস দেবাঞ্জন। সেই একই অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছে সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকেও। আর সেই বিষয়ই নিয়ে বিতর্ক বেঁধেছে। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে, ভুয়ো আইএএস-এর সঙ্গে একই অনুষ্ঠান কী করছিলেন লাভলি? এবার সেই প্রশ্নের উত্তর নিজেই দিলেন লাভলি মৈত্র।

    লাভলি বলেন, 'ভুয়ো আইএ এসের সিকিউরিটি মিঠু প্রথমে এসেছিল আমার বিধানসভার আই এন এন টি টি ইউ সি প্রেসিডেন্টের কাছে। আমি বিধায়ক হিসাবে আমন্ত্রিত ছিলাম। আমি গিয়েছিলাম মাস্ক, স্যানিটাইজার বিতরণের জন্যে। সেই সময় আই এ এস পরিচয় দিয়েছিল ওই ভদ্রলোক। কী করে জানব উনি 'ফেক আই এ এস?' একইসঙ্গে লাভলি বলেন, 'গোটা ঘটনায় যথেষ্ট বিড়ম্বনার শিকার হতে হল। আমি জনপ্রতিনিধি তার আগেও পেশাগত কারণে আমাকে চেনে মানুষ। ফলে অনেকেই আসে, পাশে ছবি তোলে। এবার থেকে সাবধানে থাকতে হবে আমাদের। আমি অভিযোগ জানিয়েছি থানায়।'

    প্রসঙ্গত,গত ১৫ জুন শ্রমিক সংগঠনের অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন INTTUC- সভাপতি তাপস চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে দেবাঞ্জনের আলাপ হল কী করে? তা নিয়েও উঠছে প্রশ্ন। তিনিও জানিয়েছেন, ধৃত দেবাঞ্জনের গাড়ির চালক মিঠুর মাধ্যমেই তাঁর সঙ্গে পরিচয় হয়। এদিকে, সোনারপুর (Sonarpur) কেন্দ্রের প্রায় ছয়শো জন বাসে করে কসবায় গিয়ে ভ্যাকসিন নিয়ে আসেন। যথারীতি এই কাণ্ড প্রকাশ্যে আসার পর, তাঁদের মধ্যেও আতঙ্ক কাজ করছে। এই বিষয়টি নিয়ে তাঁরা লাভলির কাছেও হাজির হন।

    Published by:Sanjukta Sarkar
    First published: