লকডাউন স্পেশাল বার্থডে! নিজেকে নানা অবতারে সাজিয়ে পার্টি জমালেন মহিলা!

লকডাউন স্পেশাল বার্থডে! নিজেকে নানা অবতারে সাজিয়ে পার্টি জমালেন মহিলা!

বার্থডে পার্টিতে যাঁদের দেখা যাচ্ছে, তাঁরা কেউ আলাদা আলাদা ব্যক্তি নন- আদতে একই ব্যক্তি হাজির হয়েছেন নানা অবতারে।

  • Share this:

করোনাভাইরাস আমাদের অনেককেই ঘরবন্দি থাকার অভ্যেস করিয়ে ছেড়েছে। গত বছরের অনেকটাই কেটে গিয়েছে লকডাউনের মধ্যে দিয়ে। চলতি বছরেও ইউনাইটেড কিংডমে করোনার নতুন স্ট্রেইনের কারণে শুরু হয়েছে দ্বিতীয় দফার লকডাউন। মহারাষ্টের বেশ কিছু এলাকায় বর্তমানে শুরু হয়ে গিয়েছে নাইট কার্ফু। রকম এক পরিস্থিতিতে যখন এক সোশ্যাল মিডিয়া ইউজারের জন্মদিনের পার্টির ছবি প্রকাশ্যে এল, নড়েচড়ে বসতে বাধ্য হল নেটদুনিয়া!

কেন না, মিস জিঙ্কসড নামের ওই Redit ইউজারের বার্থডে পার্টিতে যাঁদের দেখা যাচ্ছে, তাঁরা কেউ আলাদা আলাদা ব্যক্তি নন- আদতে একই ব্যক্তি হাজির হয়েছেন নানা অবতারে। আর তিনি খোদ মিস জিঙ্কসড! তিনি লিখেছেন যে লকডাউনের কারণে বাইরে গিয়ে পার্টি করা বা বাড়িতে পার্টি দেওয়া- কোনওটাই সম্ভব ছিল না। কিন্তু তিনি নিজের জন্মদিনের হুল্লোড় থেকে বঞ্চিত হতে চাননি। তাই নিজেকে নানা ভাবে সাজিয়ে, ছবি তুলে তার পর ফটোশপের মাধ্যমে তৈরি করেছেন এক চমকে দেওয়ার মতো কোলাজ!

মিস জিঙ্কসড-এর এই বার্থডে পার্টি কোলাজের তারিফ না করে থাকা যায় না। এমনি এমনি ছবিটা ১২৯ হাজার লাইক পায়নি! একটা পার্টিতে সাধারণত যা যা হতে পারে, তার প্রায় সব মুহূর্তই ঘটতে দেখা যাচ্ছে ছবিতে। দেখা যাচ্ছে যে সেজেগুজে একজন নিজের সেলফি তুলছেন। কেউ বা আবার হালকা টাচ-আপে ব্যস্ত রেখেছেন নিজেকে, ঠিকঠাক করে নিচ্ছেন প্রসাধন! কোথাও আবার দেখা যাচ্ছে যে দুই মহিলা নিজেদের মধ্যে ভিড়ের থেকে আলাদা হয়ে কথোপকথন এবং সেলফি তুলতে ব্যস্ত। একজনকে দেখা যাচ্ছে বোতল ধরে চুমুক দিয়ে মদ শেষ করতে, কেউ বা আবার মদের ঘোরে নাচছেন।

সব পার্টিতেই এমন একজন থাকেন, যিনি কোণঠাসা হয়ে নিজের মতো সময় কাটান। মিস জিঙ্কসড-এর এই ছবির কোলাজে তেমন অবতারেও তাঁকে দেখা গিয়েছে। আবার দেখা গিয়েছে তুখোড় ফ্লার্ট এক মহিলাকে, যিনি সোফায় বসে থাকা এক পুরুষের সুযোগ নিতে চাইছেন! ছবি দেখে সোশ্যাল মিডিয়া ইউজাররা যেমন চমকে গিয়েছেন, তেমনই তাঁরা এই কোলাজের আইডিয়া এবং মিস জিঙ্কসড-এর ভিন্ন ভিন্ন অবতারের তারিফ করেছেন। সব চেয়ে বেশি তারিফ পেয়েছেন সোফায় বসে থাকা পুরুষটি!

আর এখানেই সবাইকে আবার চমকে দিয়েছেন মিস জিঙ্কসড! জানিয়েছেন যে ওটা তিনি নন, বাস্তবিক পক্ষেই ওই পুরুষ তাঁর এক বন্ধু!

Published by:Pooja Basu
First published: