corona virus btn
corona virus btn
Loading

এবার করোনা আক্রান্ত পি চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরম, ট্যুইটে জানালেন খবর

এবার করোনা আক্রান্ত পি চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরম, ট্যুইটে জানালেন খবর
File Image

তিনি লিখেছেন, আমি সদ্য কোভিডের টেস্ট করিয়েছি। সেখানে দেখা গিয়েছে আমি পজিটিভ। আমার সামান্য উপসর্গ রয়েছে এবং চিকিৎসকদের পরামর্শে আমি এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছি।

  • Share this:

#‌নয়াদিল্লি:‌ কংগ্রেস সাংসদ, পি চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ট্যুইটারে তাঁর আক্রান্ত হওয়ার খবর এদিন জানিয়েছেন। তিনি লিখেছেন, আমি সদ্য কোভিডের টেস্ট করিয়েছি। সেখানে দেখা গিয়েছে আমি পজিটিভ। আমার সামান্য উপসর্গ রয়েছে এবং চিকিৎসকদের পরামর্শে আমি এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আমি অনুরোধ করছি, যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা এখনই করোনা স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এর আগে, রবিবার বেশি রাতে খবর পাওয়া যায়, করোনা আক্রান্ত হয়েছে কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। তাঁর মেয়েরও করোনা পজিটিভ বলে খবর পাওয়া গিয়েছে। তার আগে রবিবার সন্ধ্যায় খবর আসে, করোনা আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনিও ট্যুইট করেই জানিয়েছিলেন তাঁর আক্রান্ত হওয়ার কথা। এদিকে রবিবারই উত্তরপ্রদেশ ক্যাবিনেটের মন্ত্রী কমলরানি বরুণের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে। সব মিলিয়ে মন্ত্রী মহলেও করোনা ভাইরাসের প্রকোপ আতঙ্কের পরিবেশ তৈরি করেছে।

এদিকে সামনেই রয়েছে অযোধ্যার মেগা ইভেন্ট। সেখানে বিজেপির প্রথম সারির নেতা মন্ত্রীদের উপস্থিত থাকার কথা। কিন্তু ইতিমধ্যে সেই তালিকা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রাম মন্দির আন্দোলনের অন্যতম মুখ উমা ভারতী। তার আগে রামমন্দিরেও করোনা সংক্রমণ দেখা দিয়েছিল। সব মিলিয়ে‌ সেই অনুষ্ঠান ঘিরেও রয়েছে করোনা সংক্রমণের আশঙ্কার মেঘ।

Published by: Uddalak Bhattacharya
First published: August 3, 2020, 2:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर