corona virus btn
corona virus btn
Loading

ছাপিয়ে গেল সব রেকর্ড! ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ১ হাজার, মৃতের সংখ্যা বেড়ে ৮২৭

ছাপিয়ে গেল সব রেকর্ড! ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ১ হাজার, মৃতের সংখ্যা বেড়ে ৮২৭
প্রতীকী ছবি

রাজ্যে করোনা সংক্রমণে এখনও পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে৷

  • Share this:

#কলকাতা: সব রেকর্ড ভেঙে চুরমার। রাজ্যে একদিনে আক্রান্ত ৯৮৬৷ যার ফলে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৪,৮২৩৷ মৃত্যু হয়েছে ২৩ জনের৷ স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, রাজ্যে করোনা সংক্রমণে এখনও পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে৷

রাজ্যে মৃতদের মধ্যে ৬ জন কলকাতা এবং ৬ জন উত্তর ২৪ পরগনার বাসিন্দা৷ এছাড়াও হাওড়ার ৫ জন, মালদহের ২ জন। বাকিদের মধ্যে ১ জন দক্ষিণ ২৪ পরগনা, ১ জন জলপাইগুড়ি, ১জন হুগলি এবং ১ জন পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৬৬ জন। উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২২৩ এবং ১০৩। ২৪ ঘণ্টায় হাওড়ায় আক্রান্ত হয়েছেন ১০৬ জন।

করোনার এই বাড়বাড়ন্ত রুখতে বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে রাজ্যের কন্টেইনমেন্ট জোনগুলিতে কড়া লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার৷ রাজ্যের কন্টেইনমেন্ট জোনের সংখ্যাও বাড়ানো হয়েছে৷ সাধারণ মানুষের একটা বড় অংশ করোনা সংক্রান্ত বিধিনিষেধ না মানার কারণেই সংক্রমণে লাগাম পরাতে কন্টেইনমেন্ট জোনগুলিতে ফের কড়া লকডাউনের ঘোষণা করেছে রাজ্য৷ তবে এত কিছুর মধ্যে আশার আলো রয়েছে। রাজ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১৬,২৯১ জন।

Published by: Shubhagata Dey
First published: July 8, 2020, 8:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर