Coronavirus: ছবি দেখে ভয়ে কাঁপবে বুক! আবর্জনার গাড়িতে শ্মশানে আসছে করোনার মৃতদেহ

Coronavirus: ছবি দেখে ভয়ে কাঁপবে বুক! আবর্জনার গাড়িতে শ্মশানে আসছে করোনার মৃতদেহ

আবর্জনার গাড়িতে তোলা হচ্ছে মৃতদেহ ।

ছত্তীসগড়ে মোট মৃতের সংখ্যা ৫৩০৭। এরমধ্যে শেষ ১ মাসে মৃত্যু হয়েছে ১৪১৭ জনের। যা রীতিমতো ভয় ধরাচ্ছে।

  • Share this:

    #রায়পুর: করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল গোটা দেশ । ভয়াবহতা দেখে বুক কেঁপে উঠবে ভয়ে । দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাঝে মধ্যেই মারাত্মক সব ছবি ভেসে আসছে সোশ্যাল মিডিয়ার পর্দায় । যা দেখে আরও একবার মারণ ভাইরাসের ভয় গেঁথে বসছে মানুষের মনে ।

    করোনার বিভৎসতা এখন এমন পর্যায়ে পৌঁছেছে যে হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই, ভেন্টিলেটর নেই । মানুষ চোখের সামনে স্রেফ বিনা চিকিৎসায় মারা যাচ্ছে । শ্মশানে সার সার মৃতদেহ পুড়ছে, সরকারি হিসেবে সেই সংখ্যাটা কম হলেও আদতে দেখা যাচ্ছে মৃতের সংখ্যা ভীতি প্রদর্শনকারী । এ বার ছত্তীসগড়ের রাজনন্দগাঁওয়ে দেখা গেল আরও ভয়াবহ চিত্র । পিপিই কিটসে মোড়া স্যানিটেশন কর্মীরা করোনায় মৃত ব্যক্তিদের দেহ শ্মশানে নিয়ে যাএওয়ার জন্য একটি আবর্জনার গাড়িতে ডাই করে তুলছেন ।

    এমন ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে একাধিক বিতর্কের সূত্রপাত হয়েছে । চিফ মেডিকেল হেলথ অফিসারকে প্রশ্ন করা হয়, তিনি সাফ জানান “গাড়ির ব্যবস্থা করা নগর পঞ্চায়েত ও সিএমও-এর দায়িত্ব। ছত্তীসগড়ে মারাত্মক হারে বেড়েছে করোনার প্রকোপ । করোনা যুদ্ধে সামিল হতে রাজনন্দগাঁওয়ের প্রেস ক্লাব চত্বরকে কোভিড সেন্টার বানানো হয়েছে। লক্ষ্ণণহীন রোগীদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে সেখানে । ৩০টি শয্যার ব্যবস্থাও করা হয়েছে ।

    বুধবারেও ছত্তিশগড়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ১৪ হাজার ২৫০ জন, মৃত্যু হয়েছে ১২০ জনের। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা পৌঁছে গিয়েছে ৪ লক্ষ ৮৬ হাজার ২৪৪ এ। মোট মৃতের সংখ্যা ৫৩০৭। এরমধ্যে শেষ ১ মাসে মৃত্যু হয়েছে ১৪১৭ জনের। যা রীতিমতো ভয় ধরাচ্ছে।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর