• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • মঙ্গলবার কালনায় মমতার জনসভা, নেত্রীর সুরক্ষায় করোনা পরীক্ষা করালেন স্বপন দেবনাথ-সহ জেলা নেতৃত্ব

মঙ্গলবার কালনায় মমতার জনসভা, নেত্রীর সুরক্ষায় করোনা পরীক্ষা করালেন স্বপন দেবনাথ-সহ জেলা নেতৃত্ব

মুখ্যমন্ত্রীর সুরক্ষায় করোনা পরীক্ষা করালেন স্বপন দেবনাথ-সহ জেলা নেতৃত্ব।

মুখ্যমন্ত্রীর সুরক্ষায় করোনা পরীক্ষা করালেন স্বপন দেবনাথ-সহ জেলা নেতৃত্ব।

করোনা নেগেটিভ শংসাপত্র না থাকলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছাকাছি আসতে পারবেন না কেউই। তাই মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় মুখ্যমন্ত্রীর সফরের আগে রবিবার তৃণমূলের নেতা মন্ত্রীদের করোনা পরীক্ষা হল।

  • Share this:

#বর্ধমান: করোনা নেগেটিভ শংসাপত্র না থাকলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছাকাছি আসতে পারবেন না কেউই। তাই মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় মুখ্যমন্ত্রীর সফরের আগে রবিবার তৃণমূলের নেতা মন্ত্রীদের অনেকেই করোনা পরীক্ষা করালেন। পূর্ব বর্ধমান জেলা পরিষদের অঙ্গীকার সভাকক্ষের পাশে বিশেষ ক্যাম্প করে নমুনা সংগ্রহ করা হল। মুখ্যমন্ত্রীর সুস্থতার জন্যই এই করোনা পরীক্ষার ব্যবস্থা বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে।

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা প্রাণী সম্পদ বিকাশ দফতরের মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, মুখ্যমন্ত্রীর নিরাপত্তা দপ্তর থেকে এই পরামর্শ এসেছে। মুখ্যমন্ত্রীর কাছাকাছি যাঁরা আসবেন তাঁরা যাতে করোনামুক্ত থাকেন তা নিশ্চিত করতে বলা হয়েছে। সেজন্যেই অন্যান্যদের সঙ্গে আমিও করোনা পরীক্ষা করিয়ে নিলাম। আর টি পিসিআর যন্ত্রে এই করোনা পরীক্ষার ব্যবস্থা করেছে প্রশাসন।

আগামী মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলা সফরে আসবেন তৃণমূল কংগ্রেস নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব বর্ধমানের কৃষিপ্রধান কালনার বৈদ্যপুর স্কুল মাঠে জনসভা করবেন তিনি। এরপর তিনি বর্ধমানে কৃষি খামারে মাটি তীর্থ কৃষিকথার স্থায়ী মঞ্চ থেকে এবারের মাটি উৎসবের সূচনা করবেন। এখান থেকে আরও কয়েকটি প্রকল্পের উদ্বোধনের কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। সেই সভায় মুখ্যমন্ত্রীর কাছাকাছি যেতে পারেন এমন সকলেরই করোনা পরীক্ষা করিয়ে নেওয়া হচ্ছে বিশেষ শিবির করে।

এদিন মন্ত্রী স্বপন দেবনাথের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, সহকারি সভাপতি দেবু টুডু, জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামাণিক, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার সহ বেশ কয়েকজন বিধায়ক,জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, পঞ্চায়েত সমিতির সভাপতি, তৃণমূল কংগ্রেসের জেলা নেতাদের অনেকেই করোনা পরীক্ষা করান। এইসব নমুনা দ্রুত পরীক্ষা করা হবে বলে জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে। মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, সফর চলাকালীন কোনও প্রয়োজনে দিদি হয়তো কাছে ডাকতে পারেন। তাই আমিও করোনা পরীক্ষা করিয়ে নিলাম।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published: