হোম /খবর /করোনা ভাইরাস /
একদিনে আক্রান্ত ৪৩! দার্জিলিংয়ের পার্বত্য এলাকা ও সমতলে সর্বাধিক আক্রান্ত

একদিনে আক্রান্ত ৪৩! দার্জিলিংয়ের পার্বত্য এলাকা ও সমতলে এখনও পর্যন্ত সর্বাধিক আক্রান্তের রেকর্ড

এটাই একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড এই জেলায়!

  • Last Updated :
  • Share this:

#শিলিগুড়ি: গতকাল, বুধবার একই দিনে দার্জিলিংয়ের পার্বত্য এলাকা ও সমতল মিলিয়ে করোনায় আক্রান্ত ৪৩ জন! এর মধ্যে শিলিগুড়ি পুরসভার সংযোজিত ৪৩ নং ওয়ার্ডের ৪ জন রয়েছেন। এটাই একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড এই জেলায়!

করোনার কবলে উত্তরবঙ্গ মেডিক্যাল! ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা! আজও নতুন করে চিকিৎসক, নার্স সহ স্বাস্থ্য কর্মী আক্রান্ত হয়েছেন। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের তিন চিকিৎসক করোনা আক্রান্ত। করোনা আক্রান্ত মেডিক্যালেরই চার জন নার্স এবং চার জন স্বাস্থ্য কর্মী। এছাড়া কোভিড স্পেশাল হাসপাতালের এক স্বাস্থ্য কর্মীও রয়েছেন। অন্যদিকে মেডিক্যালের আক্রান্ত তিন চিকিৎসক সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই মুহূর্তে মেডিক্যালের আক্রান্ত ১২ জন চিকিৎসক এবং ৬ জন নার্স কোভিড স্পেশাল হাসপাতালে চিকিৎসাধীন। সঙ্গে চিকিৎসাধীন স্বাস্থ্য কর্মী থেকে ল্যাব টেকনিশিয়ান!

 

স্বাভাবিকভাবেই চাপ বাড়ছে মেডিক্যালের ওপর। প্রতিদিনই চিকিৎসক, নার্স আক্রান্ত হচ্ছেন। শিলিগুড়ি পুরসভা এলাকার একাধীক ওয়ার্ডে বুধবার জাল ছড়িয়েছে মারণ করোনা। একেবারে শহরের ব্যস্ততম ওয়ার্ডে। বুধবার পর্যন্ত পুরসভা এলাকায় আক্রান্ত ১৬ জন! পুরসভার ১, ৩, ৭, ৮, ৪৬ নং ওয়ার্ডে নতুুুন করে করোনা আক্রান্তের খোঁঁজ মিলেছে। পাহাড় বুধবার নতুন করে আক্রান্তের সংখ্যা ৬ জন। এর মধ্যে কার্শিয়ংয়ের ৪, রম্ভির ১ এবং টুংয়ের ১ বাসিন্দা কোভিড পজিটিভ। বাকি ৯ জন শিলিগুড়ির গ্রামীন এলাকার বাসিন্দা। এর মধ্যে চম্পাসারি এলাকার ৩ জন, ফাঁসিদেওয়ার ২ জন, খড়িবাড়ির ১ জন এবং মাটিগাড়ার ৩ জন নতুন করে আক্রান্ত বলে জেলাস্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। স্বাভাবিকভাবেই জেলাজুড়ে বাড়ছে উদ্বেগ। স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, এদিনের আক্রান্তদের মধ্যে কিছু অংশ ভিন রাজ্য এবং অন্য জেলা ফেরত। আবার একটা অংশ আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন।

পার্থ প্রতিম সরকার

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus, Coronavirus in India