Covid Positive Indrani Dutta : 'করোনাকালে ভোট বন্ধ করতে হতো!' কোভিড পজ়িটিভ হয়ে অনুযোগ অভিনেত্রী ইন্দ্রানীর

Covid Positive Indrani Dutta : 'করোনাকালে ভোট বন্ধ করতে হতো!' কোভিড পজ়িটিভ হয়ে অনুযোগ অভিনেত্রী ইন্দ্রানীর

কোভিড পজ়িটিভ অভিনেত্রী ইন্দ্রানী দত্ত

বর্তমানে তিনি জিয়ন কাঠি নামে এক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করছিলেন । তবে সব সুরক্ষা ব্যবস্থা নিয়েই তিনি শ্যুটিং করছিলেন বলে জানিয়েছেন ইন্দ্রানী।

  • Share this:

    #কলকাতা : করোনাভাইরাস ভয়ঙ্কর রূপ নিয়েছে দেশজুড়ে ৷ সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও করোনা হানায় নিত্যদিন আক্রান্ত হচ্ছেন৷ ইতিমধ্যেই জিত্, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্য়ায়ের ছেলে উজান, কৌশিক সেন ও রেশমি সেনের পর এ বার সেই তালিকায় অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত । আক্রান্ত হওয়ার ২ সপ্তাহ আগে কোভিডের প্রথম টিকাটি নিয়েছিলেন অভিনেত্রী ৷ বর্তমানে তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন ৷ তবে করোনার বাড়-বাড়ন্তের জন্য রাজনৈতিক নেতানেত্রীদের দুষেছেন তিনি ৷

    গাড়ির চালকের থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে সন্দেহ করছেন ইন্দ্রাণী দত্ত ৷ কাশি হচ্ছে দেখেই তিনি কোভিড পরীক্ষা করান ৷ তাতেই রিপোর্ট পজ়িটিভ আসে ৷ তারপর থেকেই একই বাড়িতে একেবারে আলাদা ফ্লোরে থাকছেন অভিনেত্রী৷ বর্তমানে তিনি জিয়ন কাঠি নামে এক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করছিলেন । তবে সব সুরক্ষা ব্যবস্থা নিয়েই তিনি শ্যুটিং করছিলেন বলে জানিয়েছেন ইন্দ্রানী। কোভিডে আক্রান্ত হওয়ার পর তাঁর কন্যা তথা অভিনেত্রী রাজনন্দিনী তাঁর যাবতীয় যত্ন নিচ্ছেন বলে জানিয়েছেন ইন্দ্রানী ৷

    ফেসবুকে নিজের সংক্রমিত হওয়ার খবর জানিয়ে ইন্দ্রাণী লিখেছেন, "কাশি ছিল, রাতে ঘুম আসছিল না৷ আমার মেয়ে আমার যত্ন নেওয়া শুরু করল৷ আমি অবাক হয়ে গেলাম ৷ আমার কোভিড রিপোর্ট পজ়িটিভ আসায় ও খুবই উদ্বিগ্ন হয়ে পড়ে ৷ ও আমার সিটি স্ক্যান করাতে নিয়ে যায় ৷ ওর অন্য একটা দিক আমার নজরে এল, সেটা ওর ধৈর্য ৷ আমার গ্লাভস ছিল না বলে এক মহিলা চিত্কার করছিলেন ৷ আমি ওই ঘর থেকে বেরিয়ে এসে দেখি মেয়ে কাঁদছে ৷ আর বলছে ওই মহিলা তোমার সঙ্গে ঝগড়া করছিলেন আর আমি কিছু করতে পারলাম না৷ ওকে বোঝালাম, উনি শুভাকাঙ্ক্ষী ৷ সচেতনতার জন্যই বলছিলেন ৷ আমি ধাপে ধাপে কোভিড বিশ্বে ঢুকছিলাম, স্বাদ ও গন্ধ হারালাম ৷ ও আমায় সুরক্ষিত মাস্ক, ডিসপোজ়েবল প্লেট কিনে দিয়েছে ৷ ঈশ্বরকে ধন্যবাদ ৷ আমার মেয়েকে ভালো রেখো৷"

    পাশাপাশি বাংলায় নির্বাচন চলাকালীন কোভিড বাড়বাড়ন্তকে নেহাতই কাকতালীয় বলে মনে করছেন না ইন্দ্রানী। বরং তাঁর মতে কোভিডের সংক্রমণ বৃদ্ধির জন্য রাজনৈতিক দলগুলিই দায়ী। তাঁর কথায়, "বাঙালির সবচেয়ে বড় উত্সব দুর্গাপুজোকে আমরা ত্যাগ করতে পারলাম ৷ আর নির্বাচনটা বন্ধ করতে পারলাম না! এই পরিস্থিতিতে ভোট হওয়াই উচিত হয়নি ৷"

    Published by:Sanjukta Sarkar
    First published: