corona virus btn
corona virus btn
Loading

পরিবারের সবার মৃত্যু হল করোনায়, সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফাঁকা বাড়িতে ফিরলেন স্ত্রী!

পরিবারের সবার মৃত্যু হল করোনায়, সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফাঁকা বাড়িতে ফিরলেন স্ত্রী!
প্রতীকী চিত্র ।

একমাত্র করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ওঠেন জিতেন্দ্রর স্ত্রী । তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

  • Share this:

#গঞ্জাম: কোনও ভাবেই রোখা যাচ্ছে না সংক্রমণ । দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে । ১৩ লাখ পেরিয়ে গিয়েছে আক্রান্তের সংখ্যা । ওড়িশাও করোনার ফলায় বিদ্ধ । ওড়িশার গঞ্জাম জেলা ওই রাজ্যের এপিসেন্টারে পরিণত হয়েছে । সেখানে প্রায় প্রতি ঘরে ঘরে করোনা রোগী রয়েছেন ।

ওই জেলার দিগাপাহান্ডি ব্লকের এক মহিলা করোনায় হারালেন তাঁর গোটা পরিবারকে । শ্বশুর-শাশুড়ি-স্বামীকে নিয়ে ছিল তাঁর সুখের পরিবার । কিন্তু করোনার থাবায় আজ তিনি নিঃস্ব । পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হয়েছিলেন । তিনি নিজেও ছিলেন কোভিড পজিটিভ । সকলেই ভর্তি ছিলেন স্থানীয় হাসপাতালে ।

সেখানেই একে একে সকলের মৃত্যু হয় । ওই মহিলার শ্বশুর কৃষ্ণ চন্দ্র পাত্র, শাশুড়ি জানকি পাত্র মারা যান করোনায় । গত ২০ জুলাই তাঁর স্বামী জিতেন্দ্র পাত্রও মারা যান এই মারণ ভাইরাসের আক্রমণে ।

পারিবারিক বন্ধু শিব প্রসাদ সংবাদ মাধ্যমে জানান, জিতেন্দ্র ও তাঁর পরিবার গত ৯ জুলাই একটি প্রাইমারি স্কুলে গিয়েছিলেন তাঁদের সোয়াব পরীক্ষার জন্য । সকলের রিপোর্ট পিজিভ আসে । ১৫ জুলাই হাসপাতালে মৃত্যু হয় জানকীদেবীর । ১৮ জুলাই মারা যান জিতেন্দ্রর বাবা । এরপর ২০ জুলাই মৃত্যু হয় জিতেন্দ্রর । একমাত্র করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ওঠেন জিতেন্দ্রর স্ত্রী । তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Published by: Simli Raha
First published: July 25, 2020, 9:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर