Corona Bengal : লাফিয়ে বাড়ছে সংখ্যা, রাজ্যে করোনায় আক্রান্ত ৮১২, মৃত্যু হয়েছে ২ জনের

Corona Bengal : লাফিয়ে বাড়ছে সংখ্যা, রাজ্যে করোনায় আক্রান্ত ৮১২, মৃত্যু হয়েছে ২ জনের

বাড়ছে আক্রান্ত Photo-File

করোনা সংক্রমণে সারা রাজ্যে কলকাতা প্রথম, দ্বিতীয় উত্তর ২৪ পরগনা ৷ আর তারপরেই হাওড়ার স্থান ৷

  • Share this:

    #কলকাতা : রাজ্যে ফের বাড়ছে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা। শনিবার রাতে স্বাস্থ্যদফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮১২ জন। মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩৩ জন। এই মুহূর্তে রাজ্যে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ৪ হাজার ৬০৮। বঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ৮৩ হাজার ৮৩৯ জন। মৃত্যু হয়েছে ১০ হাজার ৩২২ জনের। আর করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ লক্ষ ৬৮ হাজার ৯০৯ জন। সুস্থতার হার ৯৭.৪৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার নমুনা পরীক্ষা হয়েছে মোট ২৪ হাজার ৪১৩। যার মধ্যে ৬.৪৩ শতাংশ রিপোর্ট পজিটিভ।

    আবার গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা মুক্ত হয়েছেন ৪৩৩ জন। করোনা মুক্তের সংখ্যা ছাপিয়ে গেল আক্রান্তের সংখ্যাকে। সুস্থতার হার ৯৭.৪৪ শতাংশ। মৃত্যু হল দু’‌জনের। আর গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হলেন ২৯৪ জন। ছাড়া পেলেন ১৬৫ জন। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ১৮০ জন। ছাড়া পেয়েছেন ১৪০ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৫,৮৩,৮৩৯ জন। মৃতের সংখ্যা ১০,৩২২ জন। করোনা সংক্রমণে সারা রাজ্যে কলকাতা প্রথম, দ্বিতীয় উত্তর ২৪ পরগনা ৷ আর তারপরেই হাওড়ার স্থান ৷ এখন হাওড়া শহর ও গ্রামীণে করোনা সংক্রমণ ঊর্ধ্বগামী ৷

    দেশে ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে করোনা পরিস্থিতি। রবিবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৬২,৭১৪ জন।সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মাত্র ২৮,৭৩৯ জন। গত একদিনে দেশে করোনায় মারা গিয়েছেন ৩১২ জন। দেশে করোনায় এখনও পর্যন্ত মোট মৃত্যু ১,৬১,৫৫২। এখনও পর্যন্ত টিকা পেয়েছেন ৬ কোটি ২ লক্ষ ৬৯ হাজার ৭৮২ জন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর