Akhilesh Yadav COVID19: করোনা আক্রান্ত অখিলেশ যাদব, শরীরে নেই কোনও উপসর্গ

Akhilesh Yadav COVID19: করোনা আক্রান্ত অখিলেশ যাদব, শরীরে নেই কোনও উপসর্গ

অখিলেশ যাদব করোনা আক্রান্ত

তিনি নিজে করোনা পজিটিভ, সেকথা জানিয়ে বুধবার অখিলেশ যাদব ট্যুইট করেছেন।

  • Share this:

    #লখনউ: সমাজবাদী পার্টির জাতীয় সভাপতি ও প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব (Akhilesh Yadav) করোনা আক্রান্ত (coronavirus positive)৷ রিপোর্ট পাওয়ার পরপরই তিনি হোম আইসোলেশনে (Isolation) রয়েছেন এবং বাড়িতে তাঁর প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে করোনা টেস্ট করার অনুরোধ জানিয়েছেন অখিলেশ যাদব। তাৎপর্যপূর্ণভাবে, মঙ্গলবার, অখিলেশ যাদব করোনা পরীক্ষা করান। এর পরে তিনি সংবাদ সম্মেলনও করেন।

    তিনি নিজে করোনা পজিটিভ, সেকথা জানিয়ে বুধবার অখিলেশ যাদব ট্যুইট করেছেন। তিনি লিখেছেন, 'আমার করোনার পরীক্ষার রিপোর্টটি পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি এবং ঘরে বসেই চিকিৎসা শুরু হয়েছে। গত কয়েকদিনে আমার সঙ্গে যাঁদের যোগাযোগ হয়েছে, তাঁরা করোনা পরীক্ষা করান৷ বিনীত অনুরোধ রইল। তাঁদের কয়েক দিনের জন্য একটু আলাদা বা বিচ্ছিন্ন থাকার অনুরোধ করছি।

    কোনও রকম করোনাপ উপসর্গ ছিল না অখিলেশ যাদবের। তবে রিপোর্ট পজিটিভ আসার পর তিনি সব রকম ব্যবস্থা নেন৷ প্রয়জনীয় ওষুধপত্র খেতে শুরু করেছেন৷ যাঁদের করোনার সংক্রমণের কোনও উপসর্গ নেই অর্থাৎ যাঁরা অসিম্পটমেটিক তাঁদেরও ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকা জরুরি৷

    সম্প্রতি নিরঞ্জনি আখড়ার মহন্ত নরেন্দ্র গিরির সঙ্গে দেখা করেছিলেন অখিলেশ যাদব। মহন্ত নরেন্দ্র গিরি করোনা পজিটিভ এবং ঋষিকেশে AIIMS-এ তিনি চিকিৎসাধীন। মহন্ত নরেন্দ্র গিরি করোনায় পজিটিভ হওয়ার পরই অখিলেশ যাদব করোনা পরীক্ষা করান।

    Published by:Pooja Basu
    First published: