corona virus btn
corona virus btn
Loading

শঙ্খধ্বনি, উলুধ্বনি...জরুরি পরিষেবায় যুক্তদের অভিনন্দনে সামিল বর্ধমানও

শঙ্খধ্বনি, উলুধ্বনি...জরুরি পরিষেবায় যুক্তদের অভিনন্দনে সামিল বর্ধমানও
  • Share this:

#বর্ধমান: বিকেল পাঁচটা বাজতেই শঙ্খধ্বনি ও বাজনার মাধ্যমে শুরু হলো অভিনন্দন জানানোর পালা। গোটা দেশের সঙ্গে তার সাক্ষী হল বর্ধমানও।  পূর্ব বর্ধমান জেলার প্রতিটি শহর প্রতিটি গ্রাম পাড়ায় পাড়ায় সাধারণ মানুষ শঙ্খধ্বনি,হাততালি দিয়ে ও বাজনা বাজিয়ে সাধুবাদ জানালেন নিরন্তর সেবায় নিয়োজিত মানুষদের।ডাক্তার,নার্স,সাফাই কর্মী, বীর সেনাদল যাঁরা নিজেদের প্রাণের তোয়াক্কা না করে সমাজ সেবায় নিজেদের একাত্ম করে তুলেছেন তাদের কুর্নিশ জানালেন বাসিন্দারা।

জীবনের ঝুঁকি নিয়ে জরুরি পরিষেবা দিয়ে চলা নাগরিকদের আরও উৎসাহ দিতেই এরূপ ব্যবস্থা গ্রহণের কথা ঘোষণা করেছিলেন প্রধান মন্ত্রী  নরেন্দ্র মোদী। টিভি চ্যানেলের পর্দায় সেই ছবি ভেসে উঠতেই  কাসর ঘন্টা, থালা, শাঁখ  বাজানো শুরু করলেন বাসিন্দারা।

 দেশে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে ,মৃত্যুও হয়েছে কয়েকজনের।এই সংখ্যা যাতে আর না বাড়ে তার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন নার্স - ডাক্তার সহ অন্যান্য কর্মীরা।

এই বিশাল কর্মযজ্ঞে সামিল হয়েছেন সাধারণ মানুষও। বর্ধমানের বাসিন্দারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশকে মান্যতা দিয়েই সারাদিন নিজেদের গৃহবন্দি রেখেছেন। তারপর পাঁচটায় গোটা দেশের সঙ্গে অভিনন্দন জানানোর কর্মসূচিতে সামিল হলেন তাঁরা।

First published: March 23, 2020, 12:00 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर