করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

প্রিয়বন্ধুকে করোনা থেকে বাঁচাতেই এমনটা করলেন অনুপম খের ! দেখুন ভিডিও

প্রিয়বন্ধুকে করোনা থেকে বাঁচাতেই এমনটা করলেন অনুপম খের ! দেখুন ভিডিও
photo source collected

সতিশ কৌশিক অনুপমের অনেক দিন বন্ধু। বলিউডের নামি অভিনেতাদের একজন। দেশে রয়েছেন কিন্তু কেউ কারও সঙ্গে দেখা করতে পারছেন না।

  • Share this:

#মুম্বই: করোনার জন্য সারা পৃথিবী গৃহবন্দি। নিজেকে কোয়ারেন্টাইন না করলে এই ভাইরাসের সঙ্গে মোকাবিলা করা সম্ভব নয়। ভারতের সেলেব থেকে সাধারণ মানুষ সকলেই ঘরে বন্দি। সেলেবরা কেউ বাসন মাজছেন তো কেউ গান গাইছেন। কেউ আবার সারাদিন ভিডিওকল করে বন্ধুদের সঙ্গে কথা বলছেন।

কয়েকদিন আগে অনুপম খেরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অনিল কাপুর। তাঁকে বাড়িতে ঢুকতে দিলেন না অনুপম। বাড়ির সামনে থেকে গান গেয়ে ফিরে গেলেন অনিল। কিন্তু বাড়িতে বসে কি করবেন সারাদিন অনুপম? তাই ভিডিও কলেই খোঁজ নিচ্ছেন বন্ধুদের। সতিশ কৌশিক অনুপমের অনেক দিন বন্ধু। বলিউডের নামি অভিনেতাদের একজন। দেশে রয়েছেন কিন্তু কেউ কারও সঙ্গে দেখা করতে পারছেন না। তাও কি হয় ! তাই ভিডিও কলেই আলাপ সেরে নিচ্ছেন তাঁরা। অনুপম বলছেন, " আমরা ৭৫ সাল থেকে একে অপরকে চিনি। ৪৫ বছরে এই প্রথম হল। নিউইর্য়ক থেকে ফিরে আমি তোমার সঙ্গে দেখা করছি না।" কৌশিক ও জবাবে বললেন, " এয়ারপোর্ট থেকেই ফোন করতে শুরু করিস, ভাই আসছি সব রেডি তো ? এই প্রথম আমরা ঘরে আটকে।" তবে এই গৃহবন্দি দশাকে তাঁরা সবাই মন থেকে মানছেন। কারণ কেউ চান না করোনা ভাইরাস তাঁদের প্রিয়জনের ক্ষতি করুক। অনুপম খের তাঁর পোস্টে লিখেছেন, " করোনাকে দূরে রাখতে হলে নিজের প্রিয় বন্ধুকেও দূরে রাখুন।"

Published by: Piya Banerjee
First published: March 24, 2020, 4:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर