• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • অমিতাভের কোভিড রিপোর্ট নেগেটিভ নয়, ক্ষুব্ধ বিগ বি ট্যুইট করলেন ' ভুয়ো ও মিথ্যে খবর'

অমিতাভের কোভিড রিপোর্ট নেগেটিভ নয়, ক্ষুব্ধ বিগ বি ট্যুইট করলেন ' ভুয়ো ও মিথ্যে খবর'

কোভিড রিপোর্ট নেগেটিভ আসেনি, নিজেই ট্যুইট করে সে'কথা জানালেন অমিতাভ বচ্চন!

কোভিড রিপোর্ট নেগেটিভ আসেনি, নিজেই ট্যুইট করে সে'কথা জানালেন অমিতাভ বচ্চন!

কোভিড রিপোর্ট নেগেটিভ আসেনি, নিজেই ট্যুইট করে সে'কথা জানালেন অমিতাভ বচ্চন!

  • Share this:

    #মুম্বই: কোভিড রিপোর্ট নেগেটিভ আসেনি, নিজেই ট্যুইট করে সে'কথা জানালেন অমিতাভ বচ্চন! বৃহস্পতিবার দুপুরে আচমকাই খবর রটে, অমিতাভের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ, করোনা সংক্রমণ কাটিয়ে উঠেছেন অমিতাভ বচ্চন! দাবালনের মতো এই খবর ছড়িয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই খোদ বিগ বি হাসপাতাল থেকে নিজের ট্যুইটার হ্যান্ডেলে জানান, তাঁর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসেনি। এই খবর সম্পূর্ণ ভুল এবং মিথ্যে! স্বাভাবিক ভাবেই এহেন ভুয়ো খবর ছড়ানোয় অধ্যন্ত ক্ষুব্ধ অমিতাভ, তিনি এই কাজকে 'দায়িত্বজ্ঞানহীনতা' আখ্যাও দেন।

    করোনা সংক্রমিত হয়ে গত দু'সপ্তাহ ধরে মুম্বইয়ের নানাবতী হাসাপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। প্রায় এক সপ্তাহ বাড়িতে আইসোলেশনে থাকার পর গত শুক্রবার নানাবতী হাসপাতালে স্থানান্তর করা হয় কোভিড পজিটিভ ঐশ্বর্য ও আরাধ্যাকেও।

    মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অমিতাভ। হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন বিগ বি। কখনও বা অনুরাগীদের ধন্যবাদ জানাচ্ছেন, কখনও বা পরিচয় করিয়ে দিচ্ছেন জীবনদর্শনের সঙ্গে। বৃহস্পতিবার রাতে অমিতাভ ট্যুইট করে জানান, 'নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম' ।

    বড় কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব। মারণ ভাইরাস করোনার দাপটে প্রতিটা মানুষ দিশেহারা! ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা! এখনও ভ্যাকসিন আবিষ্কার হয়নি। মানুষের ভরসা একমাত্র চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরাই। এর আগে তাঁদের কুর্নিশ জানিয়েও ট্যুইট করেছিলেন বিগ বি। এই টালমাটাল সময়ে ঠাণ্ডা মাথায় যুদ্ধ করতে যে মানসিক শক্তির প্রয়োজন, তা জোগাতে পারে একমাত্র সর্বশক্তিমানই, এই পরিস্থিতিতে ঈশ্বরের স্মরণে যাওয়াই একমাত্র উপায়, এমনটাই মনে করেন বিগ বি।

    অমিতাভের দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশজুড়ে চলছে প্রার্থনা৷ কোথাও যজ্ঞ, কোথাও বা মন্দিরে পুজো দেওয়া হচ্ছে! বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর ভক্তরা প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, কেমন আছেন বিগ বি ? হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলকে নতমস্তকে প্রণাম জানান অমিতাভ বচ্চন৷ ভক্তদের প্রার্থনায় আপ্লুত 'শাহেনশা'৷

    Published by:Rukmini Mazumder
    First published: