করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

দিল্লি AIIMS থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির অন্দরে স্বস্তি

দিল্লি AIIMS থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির অন্দরে স্বস্তি
ফাইল ছবি

করোনা পরবর্তী চিকিৎসার জন্য ১৮ অগাস্ট দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট ফর মেডিক্যাল সায়েন্সেস অর্থাৎ AIIMS-এ ভর্তি করা হয়েছিল তাঁকে।

  • Share this:

#নয়াদিল্লি: হাসপাতাল থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করোনা পরবর্তী চিকিৎসার জন্য ১৮ অগাস্ট দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট ফর মেডিক্যাল সায়েন্সেস অর্থাৎ AIIMS-এ ভর্তি করা হয়েছিল তাঁকে। ১২ দিন পর সোমবার সকালে হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। প্রসঙ্গত, করোনা আক্রান্ত হওয়ার পরে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন মন্ত্রী।

উল্লেখ্য, ২ অগাস্ট করোনা আক্রান্ত হন অমিত শাহ। তিনি নিজেই ট্যুইট করে জানান সে কথা। করোনা চিকিৎসার জন্য হাসপাতালে মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় মন্ত্রীকে। ১৪ অগাস্ট স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। শারীরিক কোনও সমস্যা না থাকায় হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসেন তিনি। দেশবাসীকে ট্যুইট করে সেকথা জানান তিনি।

তবে করোনা থেকে সেরে উঠলেও তাঁর শ্বাসকষ্ট ও গায়ে ব্যথা হচ্ছিল। ফলে ফের তাঁকে ১৮ অগাস্ট রাতে দিল্লি AIIMS-এ ভর্তি করা হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। মেডিক্যাল বোর্ড তাঁর ওপর কড়া নজর রেখেছিল। শনিবারই হাসপাতালের তরফে প্রকাশিত বুলেটিনে জানান হয়, অনেকটাই ভাল আছেন কেন্দ্রীয় মন্ত্রী। খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে। এরপরেই সোমবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পান অমিত শাহ। ইতিমধ্যেই নিজের বাসভবনে পৌঁছে গিয়েছেন তিনি।

সংসদের আসন্ন বাদল অধিবেশনের আগে স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসায় স্বাভাবিকভাবেই স্বস্তিতে বিজেপি শিবির। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর এ দিন সকালেই দেশবাসীকে ওনামের শুভেচ্ছা জানিয়েছেন অমিত শাহ।

Published by: Shubhagata Dey
First published: August 31, 2020, 10:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर