Akshay Kumar : দ্বিতীয় ঢেউয়েও এগিয়ে এলেন অক্ষয়, গম্ভীরের এনজিও-কে ১ কোটির অনুদান 'খিলাড়ি'র

ত্রাতার ভূমিকায়

নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীর৷

  • Share this:

    #মুম্বই : দেশের যেকোনও সঙ্কটে এর আগেও নিঃশব্দে এগিয়ে এসেছেন তিনি। এবার covid -19 এর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই আরও একবার প্রকাশ পেল অভিনেতা অক্ষয় কুমারের মানবিক মুখ। ভয়ঙ্কর কোভিড পরিস্থিতিতে আবারও আর্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা। কোভিড 19 ত্রাণের জন্য গঠিত বিজেপি নেতা গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে এক কোটি টাকা দান করলেন বলিউডের খিলাড়ি৷

    নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীর৷ তিনি লিখেছেন, "এই অন্ধকারময় পরিস্থিতিতে প্রতিটি সাহায্যই একটা আশার আলো ৷ খাবার, ওষুধ ও অক্সিজেন সরবরাহের কাজে গৌতম গম্ভীর ফাউন্ডেশনে এক কোটি টাকা দান করার জন্য অক্ষয় কুমারকে ধন্যবাদ ৷ ঈশ্বর তাঁকে আশীর্বাদ করুন ৷"

    গম্ভীরের এই টুইটের জবাবে অক্ষয় লিখেছেন, "গৌতম গম্ভীর, এটা সত্যিই খুব কঠিন সময় ৷ আমি সাহায্য করতে পেরে আনন্দিত৷ খুব শিগগিরই আমরা এই সঙ্কট কাটিয়ে উঠব বলে আশা রাখি ৷ নিরাপদে থেকো৷"

    চলতি মাসের শুরুর দিকে নিজেও কোভিডে আক্রান্ত হয়েছিলেন অক্ষয় কুমার ৷ আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতে তিনি ডাক্তারদের পরামর্শে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন ৷ তাঁর আপকামিং ফিল্ম 'রাম সেতু'র শ্যুটিং-এর সময়েই করোনাভাইরাসে আক্রান্ত হন অভিনেতা৷ ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের নায়িকার ভূমিকায় আছেন জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল, তবুও রেহাই পাননি অভিনেতা।

    এদিকে এক মাসের মধ্যে এই প্রথমবার কিছুটা ভালো অবস্থা মুম্বইয়ের৷ চলতি মাসে এই প্রথমবার দৈনিক সংক্রমণ নামল ৬ হাজারের নীচে ৷ রবিবারের তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় নতুন করে খোঁজ মিলেছে ৫ হাজার ৮৬৭ জন কোভিড রোগীর ৷ গত ৪ এপ্রিল বাণিজ্যনগরীতে দৈনিক কোভিড রোগীর সংখ্যা ছিল ১১ হাজার ২০৬ জন ৷ তার প্রেক্ষিতে এদিনের পরিসংখ্যান কিছুটা হলেও আশাব্যঞ্জক ৷

    Published by:Sanjukta Sarkar
    First published: