corona virus btn
corona virus btn
Loading

জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আরও বাড়ানো হচ্ছে কোভিড ১৯ হাসপাতাল

জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, আরও বাড়ানো হচ্ছে কোভিড ১৯ হাসপাতাল
Photo- Representive(File)

একদিনে নতুন করে আক্রান্ত এক লাফে ২৬

  • Share this:

#রামপুরহাট: বীরভূমে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। জেলার একমাত্র কোভিড হাসপাতাল বোলপুর গ্লোকাল করোনা আক্রান্ত রোগী চাপে সমস্ত বেড প্রায় ভর্তি হতে চলেছে। করোনা আক্রান্ত রোগীর চাপ সামলাতে রামপুরহাটে একটি নার্সিংহোম কে তৈরি করা হচ্ছে কোভিড হাসপাতাল।

ইতিমধ্যে জেলা প্রশাসনের প্রাথমিক কাজ শেষ,  অপেক্ষা শুধু রাজ্য সরকারের অনুমতির। তাহলেই ওই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা শুরু হবে। বীরভূমের পরিযায়ী শ্রমিকদের আসা শুরু হতেই করোনা আক্রান্তের খোঁজ পাওয়া যাচ্ছে। আরো পরিযায়ী শ্রমিক আসবে বীরভূমে তাই আগে থেকেই আটঘাট বেঁধে নামছে বীরভূম জেলা প্রশাসন।

এই সংক্রান্ত একটি উচ্চপর্যায়ের বৈঠক হলো বীরভূম জেলা পরিষদে। উপস্থিত ছিলেন জেলাশাসক মৌমিতা গোদারা,   জেলা পুলিশ সুপার শ্যাম সিং,   বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ ও বীরভূমের দুই মুখ্য স্বাস্থ্য আধিকারিক। বীরভূম জেলায় একদিনেই খোঁজ পাওয়া গেছে ২৬  জন করোনা আক্রান্তের।

এরা সকলেই পরিযায়ী শ্রমিক। সেইমতো বীরভূম জেলার করোনা আক্রান্তের মোট সংখ্যা বেড়ে দাঁড়াল 58। যে হারে পরিযায়ী শ্রমিক বীরভূমে ডুকছে তাতে করোনা আক্রান্তের সংখ্যা যে বাড়বে তা নিয়ে কোন সন্দেহ নেই। সেই কারণেই নতুন কোভিড হাসপাতালের বেড সংখ্যা বাড়িয়ে রাখছে বীরভূম জেলা প্রশাসন যাতে আক্রান্তদের চিকিৎসার ক্ষেত্রে কোনো সমস্যা না হয়।

Supratim Das

Published by: Debalina Datta
First published: May 28, 2020, 12:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर