corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে রাস্তায় বেরলেই সোজা ‘করোনা’র খপ্পরে, তুলে নিয়ে যাচ্ছেন যমরাজ

লকডাউনে রাস্তায় বেরলেই সোজা ‘করোনা’র খপ্পরে, তুলে নিয়ে যাচ্ছেন যমরাজ

লকডাউনের পিরিয়ডে যাদের রাস্তায় পাবেন যমরাজা নিয়ে যাবেন।

  • Share this:

#রায়গঞ্জ: করোনা ভাইরাসকে সঙ্গে নিয়ে রায়গঞ্জ শহরে  ঘুরে বেরাচ্ছেন যমরাজা । লকডাউনের পিরিয়ডে যাদের  রাস্তায় পাবেন যমরাজা নিয়ে যাবেন।মানুষকে এই বার্তা দিতেই রায়গঞ্জ মিলনপাড়ার বাসিন্দা দীপ হাজরা যমরাজা সেজে ঘুরে বেড়াচ্ছেন।দীপের এই ভাবনাকে অভিনন্দন জানিয়েছেন রায়গঞ্জের বাসিন্দারা।

গৃহবন্দী থেকে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই এর ডাক দিয়েছে সরকার। সরকারি এই আদেশ কার্যকরী করার জন্য ব্যাপক সচেতনতা প্রচার করা হলেও কিছু মানুষ কারণ অকারণে ঘর ছেড়ে বাইরে বেরিয়ে আসছেন।পুলিশ প্রশাসনের তরফ থেকে লকডাউন ভঙ্গকারীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করছে।জেলাজুড়ে ব্যাপক ধরপাকড় করা হলেও  তাতেও অবস্থার পরিবর্তন হয়নি।

রায়গঞ্জ মিলনপাড়ার বাসিন্দা দীপ হাজরা তিনি বহুরূপী সাজেন।পুরোপুরি ব্যক্তিগত অনুভূতি থেকে আজ তিনি যমরাজা সাজেন সঙ্গে পাড়ার একজনকে করোনা ভাইরাস সাজান।এই করোনা ভাইরাসকে সঙ্গে নিয়ে রায়গঞ্জ শহরের অলিগলি, পাড়ায় ঘুরে বেড়ান।" ঘরে থাকুন সুস্থ থাকুন"। বাইরে বের হলে করোনা ভাইরাস আছে।যমরাজা তার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন।করোনা ভাইরাস আক্রমণ করলে মৃত্যু অনিবার্য। যমরাজা রায়গঞ্জ শহরে পাড়া গলিতে যাওয়া ছোট ছোট শিশুরা তাকে দেখে ঘরে ঢুকে পড়েন।আর যারা বাইরে তাদের কাছে গিয়ে ঘরে থাকার অনুরোধ করেন। যমরাজা এই সচেতনতা বার্তা সাধারন মানুষ দীপকে অভিনন্দন জানান।দীপক যাদব নামে এক বাসিন্দা জানান,মানুষ যেভাবে ঘর ছেড়ে বাইরে বেরিয়ে আসছেন তাতে এধরনের প্রচার মানুষকে বেশ খানিকটা সচেতন করবে।

Uttam Paul

First published: April 19, 2020, 2:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर