Home /News /coronavirus-latest-news /
Coronavirus Positive Students: ২৯ জন মেডিক্যাল পড়ুয়া করোনা আক্রান্ত, এঁদের ২৭ জনের টিকার দুই ডোজই নেওয়া!

Coronavirus Positive Students: ২৯ জন মেডিক্যাল পড়ুয়া করোনা আক্রান্ত, এঁদের ২৭ জনের টিকার দুই ডোজই নেওয়া!

২৯ জন মেডিক্যাল পড়ুয়া করোনা আক্রান্ত, এঁদের ২৭ জনের টিকার দুই ডোজই নেওয়া!

২৯ জন মেডিক্যাল পড়ুয়া করোনা আক্রান্ত, এঁদের ২৭ জনের টিকার দুই ডোজই নেওয়া!

সংক্রামিতদের মধ্যে ২৩ জন এমবিবিএসের দ্বিতীয় বর্ষের পড়ুয়া এবং ৬ জন প্রথম বর্ষের (Coronavirus Positive Students)।

  • Share this:

    #মুম্বই: ফের মাথাচাড়া দিচ্ছে করোনাভাইরাস। মুম্বইয়ের সিভিক রান কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতালের অন্তত ২৯ জন মেডিক্যাল পড়ুয়া করোনায় আক্রান্ত হয়েছেন (Coronavirus Positive Students)। এঁদের মধ্যে ২৭ জনের করোনা টিকার দু'টি ডোজেই নেওয়া (Coronavirus Positive Students)। সংক্রামিতদের মধ্যে ২৩ জন এমবিবিএসের দ্বিতীয় বর্ষের পড়ুয়া এবং ৬ জন প্রথম বর্ষের (Coronavirus Positive Students)। এঁদের মধ্যে দুই ছাত্রকে সেভেন হিলস হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং বাকিদের কোয়ারান্টিনে থাকার নির্দেশ দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

    এই কলেজে মোট ১১০০ জন মেডিক্যাল ছাত্রছাত্রী রয়েছেন। কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতালের ডিন ডক্টর হেমন্ত দেশমুখ জানিয়েছেন, ২৯ জন পড়ুয়ার করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ এসেছে। ভ্যাকসিন দেওয়ার পরিমাণ বাড়ায় এবং সক্রিয় করোনা রোগী কমতে থাকায় মহারাষ্ট্রের স্কুল ও কলেজগুলি খুলতে শুরু করেছে। তবে ফের এভাবে করোনার দাপট বাড়তে থাকায় ফের স্কুল-কলেজ বন্ধ হবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে। এই কলেজে পড়তে আসা এই ২৯ জন পড়ুয়া অবশ্য কয়েকদিন আগেই দেশের অন্য প্রান্ত থেকে এখানে এসেছেন।

    কর্নাটকের একটি রেসিডেনশিয়াল স্কুলেও এ সপ্তাহে প্রায় ৫০০ জন ছাত্রছাত্রীর করোনা ধরা পড়ে। দুই পড়ুয়ার উপসর্গ থাকায়, আগামী ২০ অক্টোবর পর্যন্ত স্কুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টার পরিসংখ্যানে দেখা যাচ্ছে, গ্রাফ (Corona Update India) বেড়েছে। শেষ একদিনে করোনার জেরে আক্রান্ত হয়েছেন দেশে ২৩,৫২৯ জন। সুস্থ হয়েছেন ২৮,৭১৮ জন। একদিনে মৃত্যু হয়েছে ৩১১ জনের। একনজরে দেখে নেওয়া যাক করোনা (Covid-19 Update) গ্রাফ। বুধবার দেশে সংক্রমিতের সংখ্যাটা ছিল ১৮ হাজার ৮৭০ ৷

    আরও পড়ুন: উদ্বেগ বাড়ছে উৎসবে, গত ২৪ ঘণ্টায় দেশে ফের চড়ল করোনা গ্রাফ, সিঁদুরে মেঘ দেখছে প্রশাসন...

    এ নিয়ে দেশে এখনও পর্যন্ত মোট সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৩ কোটি ৩৭ লাখ ৩৯ হাজার ৯৮০৷ গত দু দিন পর পর ২০ হাজারের নিচে নামতে দেখা গিয়েছিল করোনার (Covid-19 Update) দৈনিক আক্রান্তের সংখ্যা। সেই জায়গা থেকে উৎসবের আগে করোনার (Corona Update India) আক্রান্তের হার নিম্নমুখী করার লক্ষ্যে এগিয়ে চলেছে প্রশাসন। এদিকে, বৃহস্পতিবারের রিপোর্টে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩,৫২৯ জন। সুস্থ হয়েছেন,২৮,৭১৮ জন, ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩১১ জনের। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে দেওয়া পরিসংখ্য়ান এমনটাই বলছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Coronavirus, COVID -19 Vaccines, India coronavirus, Mumbai

    পরবর্তী খবর