• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • YONO SBI | নতুন গাড়ি কেনার এটাই সময়, বাম্পার অফার নিয়ে এসেছে YONO SBI!

YONO SBI | নতুন গাড়ি কেনার এটাই সময়, বাম্পার অফার নিয়ে এসেছে YONO SBI!

দারুণ অফার নিয়ে হাজির ইওনো এসবিআই।

দারুণ অফার নিয়ে হাজির ইওনো এসবিআই।

YONO SBI-এর গ্রাহকদের গাড়ি বুকিং করার পর বেশি অপেক্ষা করতে হবে না, কারণ তাঁদেরই প্রথম ডেলিভারি দেওয়া হবে।

  • Share this:

#নয়াদিল্লি: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India), সংক্ষেপে এসবিআই-এর (SBI) YONO নিয়ে এসেছে এক বাম্পার অফার। যাঁরা গাড়ি কেনার প্ল্যান করছেন, কিন্তু উৎসবের মরসুমে দেওয়া বিভিন্ন ধরনের অফার হাত থেকে বেরিয়ে গিয়েছে, তাঁদের জন্য রয়েছে সুখবর। কারণ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার YONO নতুন গাড়ি কেনার ক্ষেত্রে দিচ্ছে বিশাল অফার। এই অফারের মাধ্যমে প্রায় ৫০,০০০ টাকা লাভ হতে পারে। এই বাম্পার অফার শুধু গাড়ির ক্ষেত্রেই দেওয়া হচ্ছে না, বাইক কেনার ক্ষেত্রেও পাওয়া যাবে এই অফার। YONO SBI-এর মাধ্যমে গাড়ি কিনলে শুধুমাত্র টাকার মুনাফাই হবে না, গাড়ির কোম্পানির তরফেও বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। বেশ কয়েকটি গাড়ির কোম্পানি এবং ডিলার সরাসরি YONO SBI-এর গ্রাহকদের বেশি সুবিধা দেওয়ার কথা জানিয়েছে। এর ফলে YONO SBI-এর গ্রাহকদের গাড়ি বুকিং করার পর বেশি অপেক্ষা করতে হবে না, কারণ তাঁদেরই প্রথম ডেলিভারি দেওয়া হবে।

এক নজরে দেখে নেওয়া যাক YONO SBI-এর বাম্পার অফার-

YONO SBI অ্যাপের মাধ্যমে Mahindra কোম্পানির XUV ও Reno গাড়ি কিনলে, এদের অ্যাকসেসরিজ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। Reno গাড়ি কিনলে, ৫০০০ টাকার অ্যাকসেসরিজ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। Mahindra XUV গাড়ি কিনলে, ৩০০০ টাকার অ্যাকসেসরিজ সম্পূর্ণ বিনামূল্য পাওয়া যাবে। এছাড়াও YONO SBI অ্যাপের মাধ্যমে Toyota কোম্পানির গাড়ি কিনলে, ৫০০০ টাকার অ্যাকসেসারিজ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। অ্যাকসেসরিজ ছাড়াও বেশ কয়েকটি গাড়ির কোম্পানি ক্যাশ ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। YONO SBI অ্যাপের মাধ্যমে Datson Go গাড়ি কিনলে, ৪,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। Tata Motors-এর গাড়ি কিনলে, ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন-বিএসএফ-এর ক্ষমতাবৃদ্ধি, রাজ্য আইন আনলে তার ভবিষ্যৎ কী

গাড়ি ছাড়াও যাঁরা টু-হুইলার কেনার কথা ভাবছেন, তাঁদের জন্যও রয়েছে সুখবর। বেশ কয়েকটি কোম্পানি বাইক আর স্কুটারের ওপর দিচ্ছে আকর্ষণীয় অফার। YONO SBI অ্যাপের মাধ্যমে Hero স্কুটার কিনলে, ১৫০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয় যাবে। YONO SBI অ্যাপের মাধ্যমে Hero ইলেকট্রিকের ই-বাইক কিনলে, ২০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয় যাবে।

আরও পড়ুন-নাম বদলে যাবে দেশের প্রথম অত্যাধুনিক রেল স্টেশনের!

উৎসবের মরসুমের অফার যাঁরা মিস করেছেন, তাঁদের কথা মাথায় রেখেই নিয়ে আসা হয়েছে এই বাম্পার অফার। YONO SBI-এর মাধ্যমে কিনে নেওয়া যাবে, নিজেদের পছন্দ অনুযায়ী স্বপ্নের যানবাহন। নিজেদের গাড়ি কেনার স্বপ্ন সত্যি হওয়ার সঙ্গে সঙ্গে পাওয়া যাবে বাম্পার অফার।

Published by:Arka Deb
First published: