• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • আবারও নতুন প্ল্যান আনল Vi, থাকছে ফ্যামিলি প্ল্যানে আপগ্রেডেড হওয়ার সুযোগ

আবারও নতুন প্ল্যান আনল Vi, থাকছে ফ্যামিলি প্ল্যানে আপগ্রেডেড হওয়ার সুযোগ

 এ বার গ্রাহকদের এন্টারটেনমেন্টের কথা ভেবে নতুন এন্টারটেনমেন্ট প্ল্যান নিয়ে হাজির তারা।

এ বার গ্রাহকদের এন্টারটেনমেন্টের কথা ভেবে নতুন এন্টারটেনমেন্ট প্ল্যান নিয়ে হাজির তারা।

এ বার গ্রাহকদের এন্টারটেনমেন্টের কথা ভেবে নতুন এন্টারটেনমেন্ট প্ল্যান নিয়ে হাজির তারা।

  • Share this:

#কলকাতা: সেপ্টেম্বরেই Idea-র সঙ্গে গাটছড়া বেঁধে Vi আকারে আত্মপ্রকাশ করেছে ইন্ডিয়ান টেলিকম জায়েন্ট Vodaphone। তার পর থেকে গ্রাহকদের জন্য একাধিক নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে Vi। কম টাকায় আনলিমিটেড কল, ডেটার সুবিধে-সহ একাধিক ক্ষেত্রে মিলছে অফার। এ বার গ্রাহকদের এন্টারটেনমেন্টের কথা ভেবে নতুন এন্টারটেনমেন্ট প্ল্যান নিয়ে হাজির তারা।

সংস্থার তরফে জানানো হয়েছে, Vi-এর ৬৯৯ টাকার Entertainment Plus প্ল্যান ও ১০৯৯ টাকার VIP RED X প্ল্যানকে আপগ্রেড করা যাবে। এ ক্ষেত্রে শুধুমাত্র পোস্টপেইডের (Postpaid) ক্ষেত্রেই অফার মিলছে। নতুন অফারে এই দুই প্ল্যানকে পোস্টপেইড ফ্যামিলি প্ল্যানে আপগ্রেড করার সুবিধে মিলবে মাত্র ২৪৯ টাকার বিনিময়ে।

Only Tech-এ প্রকাশিত খবর অনুযায়ী, গ্রাহকরা এই ফ্যামিলি প্ল্যানে সর্বোচ্চ মোট পাঁচজনকে অ্যাড করতে পারবেন। প্রত্যেকের জন্য আলাদা আলাদা করে ২৪৯ টাকা পে করতে হবে। তাই যদি ৬৯৯ টাকার Entertainment Plus প্ল্যান Family plan-এ আপগ্রেড হয়, তা হলে (দু'জনের জন্য) মোট ৯৪৮ টাকা পে করতে হবে। এই অফার সংক্রান্ত কোনও কিছুই এখনও Vi-এর ওয়েবসাইট বা অ্যাপে উপলব্ধ নয়।

এন্টারটেনমেন্টের পাশাপাশি এই প্ল্যান দু'টি অ্যাক্টিভেট করলে অন্যান্য সুবিধেও মিলবে। দ্বিতীয় গ্রাহকরা এ ক্ষেত্রে আনলিমিটেড লোকাল ও STD কলের সুবিধে পাবেন। পাবেন প্রতি মাসে ১০০টি করে ফ্রি SMS। সঙ্গে 30 gb করে ইন্টারনেট ডেটা। এর সঙ্গেই তাঁরা Data Rollover স্কিমেরও সুবিধা পেতে পারেন।

Only Tech-এর রিপোর্ট বলছে, এটা শুধুমাত্র উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ইস্ট সার্কেলের জন্য বর্তমানে উপলব্ধ রয়েছে।

আর মূল গ্রাহকরা যাঁরা ৬৯৯ Entertainment Plus প্ল্যান বা ১০৯৯ টাকার VIP RED X প্ল্যানে রয়েছেন, তাঁরা পুরনো সমস্ত সুবিধাই ভোগ করতে পারবেন। এ ক্ষেত্রে আনলিমিটেড ডেটা ও কলিংয়ের সুবিধে রয়েছে। রয়েছে এক বছরের Amazon Prime ও Zee5-এ সাবক্রিপশন। পাশাপাশি রয়েছে Vi Movies ও TV-র সাবক্রিপশনের সুবিধেও। আর ১০৯৯-তে বছরে চার বার আন্তর্জাতিক ও জাতীয় বিমানবন্দরের লাউন্জে এন্ট্রির সুবিধা থাকছে। থাকছে, এক বছরের Netflix সাবস্ক্রিপশন ও ISD, US, Canada-য় ৫০ পয়সা প্রতি মিনিটে কলের সুবিধা।

এ সব ছাড়াও Vi ৬৪৯ টাকায়ও একটি ফ্যামিলি প্ল্যান দিচ্ছে। যাতে দু'টো কানেকশন থাকতে পারবে। এই প্ল্যানে প্রাইমারি গ্রাহকরা 50 gb ডেটা, 200 gb data rollover, এক বছরের জন্য Amazon Prime ও Zee5-এর সাবক্রিপশন পাচ্ছেন। আর দ্বিতীয় বা সেকন্ডারি গ্রাহকরা আনলিমিটেড কল, 30gb ইন্টারনেটের সুবিধা পাচ্ছেন।

আর Vi-এর সম্প্রতি লঞ্চ করা ১৩৪৮ টাকার RedX family plan-এ আনলিমিটেড কল ও ডেটা, এক বছরের জন্য Amazon Prime, Netflix ও Zee5-এর সাবক্রিপশন পাওয়া যাচ্ছে। পাশাপাশি আন্তর্জাতিক ও জাতীয় বিমানবন্দরের লাউন্জে এন্ট্রির সুবিধা থাকছে। আর এই প্ল্যানের দ্বিতীয় গ্রাহকরা 30 gb ইন্টারনেট, 50 gb data rollover-এর সুবিধা পাচ্ছেন। গ্রাহক প্রতি ২৪৯ টাকা দিয়ে একেও ফ্যামিলি প্ল্যানে আপগ্রেড করা যেতে পারে। এ ক্ষেত্রেও মোট চারজন গ্রাহকই অ্যাড করা যাবে।

Published by:Simli Raha
First published: