corona virus btn
corona virus btn
Loading

SBI Life Insurance-এর সঙ্গে চুক্তি UCO Bank-র, গ্রাহকদের জন্য বীমা ব্যবস্থা আরও সহজ

SBI Life Insurance-এর সঙ্গে চুক্তি UCO Bank-র, গ্রাহকদের জন্য বীমা ব্যবস্থা আরও সহজ

এর ফলে সারা দেশে ইউকো ব্যাঙ্কের ৩০৮৬টি শাখায় সহজেই বীমা করানোর সুবিধা পাবেন গ্রাহকরা ৷

  • Share this:

#কলকাতা: গ্রাহকদের বীমার সুবিধার জন্য এবার এসবিআই লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে চুক্তি সাক্ষর করল ইউকো ব্যাঙ্ক ৷ এর ফলে সারা দেশে ইউকো ব্যাঙ্কের ৩০৮৬টি শাখায় সহজেই বীমা করানোর সুবিধা পাবেন গ্রাহকরা ৷ 

ইউকো ব্যাঙ্কের রিটেল ব্যাঙ্কিং, এমএসএমই ও ব্যাংকাসুরেন্স বিজনেসের জেনারেল ম্যানেজার নিধু সাক্সেনা এবং এসবিআই লাইফ ইনস্যুরেন্সের কলকাতার রিজিওনাল ডিরেক্টর অশ্বিনী কুমার এই চুক্তিতে সই করেন সোমবার ৷ 

এসবিআই লাইফ সারা দেশে ধারাবাহিকভাবে বিভিন্ন ব্যাঙ্ক , কর্পোরেট এজেন্ট, ব্রোকার, বীমা বিপণন সংস্থা এবং অন্যান্যদের সঙ্গে সংযুক্তির মাধ্যমে বীমা বিতরণ ব্যবস্থা আরও জোরদার করে চলেছে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে এসবিআই লাইফ ইনস্যুরেন্স আরও বেশি মানুষকে বীমা কভারেজের ব্যবস্থা প্রদাণে সফল হবে।

The agreement signed by Mr. Nidhu Saxena, General Manager-Retail Banking, MSME & Bancassurance Business, UCO Bank and Mr. Ashwani Kumar Shukla, Regional Director-Kolkata region, SBI Life Insurance. The agreement signed by Mr. Nidhu Saxena, General Manager-Retail Banking, MSME & Bancassurance Business, UCO Bank and Mr. Ashwani Kumar Shukla, Regional Director-Kolkata region, SBI Life Insurance.

এই অংশীদারিত্বের কথা বলতে গিয়ে, এসবিআই লাইফ, জোন - III এর প্রেসিডেন্ট রবীন্দ্র কুমার বলেন, “ বিশ্বমানের সংস্থার সাথে অংশীদারিত্ব করাই হল সবার জন্য বীমা কভারেজের স্বপ্নকে সত্যি করার মূল মন্ত্র । এই উদ্দেশ্যে ইউকো ব্যাঙ্ক এর সাথে জোটবদ্ধ হওয়ার মাধ্যমে এসবিআই লাইফ আরও বেশি জায়গার গ্রাহকদের কাছে পৌঁছতে পারবে এবং তাঁদের জীবন বীমার আওতায় আনতে সাহায্য করবে। দেশে ইউকো ব্যাঙ্ক-এর সুবিশাল নেটওয়ার্ক ও উপস্থিতি এবং এসবিআই লাইফের ডিজিটাল পরিষেবার মাধ্যমে আমরা সর্বজনীন বীমা ব্যবস্থা সহজেই আরও বেশি জনগনের কাছে পৌঁছে দিতে সক্ষম হব। এই অংশীদারিত্বে দু’জন অংশীদারই নিজেদের সর্বোচ্চ পরিষেবা প্রদান করার সুযোগ পাবে যা আখেরে গ্রাহকদের সুবিধা দেবে।"

অন্যদিকে ইউকো ব্যাঙ্ক-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও অতুল কুমার গোয়েল বলেন- " গ্রাহকদের জন্য মূল্যবান পরিষেবা দেওয়াই সর্বদা আমাদের লক্ষ্য। এই নতুন চুক্তিগুলির মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ধরনের বীমা অফার করতে পারব। আমাদের লক্ষ্য হল গ্রাহকস্বার্থে মূল্যবান পরিষেবা দেওয়া যাতে গ্রাহকের কাছে প্রডাক্টগুলির দাম ও বৈশিষ্ট্য উভয় ক্ষেত্রেই উপকার হয়।"

Published by: Siddhartha Sarkar
First published: June 23, 2020, 10:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर