• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • SBI-এর সঙ্গে মিলে দুর্দান্ত উপহার Titan-র, বাজারে এল দেশের প্রথম কন্ট্যাক্টলেস পেমেন্ট ঘড়ি

SBI-এর সঙ্গে মিলে দুর্দান্ত উপহার Titan-র, বাজারে এল দেশের প্রথম কন্ট্যাক্টলেস পেমেন্ট ঘড়ি

ভারতের বাজারে এসে গেল প্রথম কন্ট্যাক্টলেস পেমেন্ট ওয়াচ ৷

ভারতের বাজারে এসে গেল প্রথম কন্ট্যাক্টলেস পেমেন্ট ওয়াচ ৷

ভারতের বাজারে এসে গেল প্রথম কন্ট্যাক্টলেস পেমেন্ট ওয়াচ ৷

  • Share this:

    #কলকাতা: বর্তমানে ‘নিউ নর্মাল’ পরিস্থিতিতে খুচরো কেনাকাটায় সুরক্ষিত এবং নিরাপদ পেমেন্ট ব্যবস্থার অত্যন্ত বেশি প্রয়োজন। বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ির ব্র্যান্ড, টাইটান কোম্পানি লিমিটেড দেশের বৃহত্তম ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-এর সঙ্গে পার্টনারশিপে Yono এসবিআই দ্বারা পরিচালিত নতুন ‘টাইটান পে’-র সূচনা করল।

    এই পার্টনারশিপের মাধ্যমে, টাইটান এবং এসবিআই ভারতে প্রথমবার কন্ট্যাক্টলেস পেমেন্টের ক্ষমতাযুক্ত একাধিক স্টাইলিশ নতুন ঘড়ি নিয়ে হাজির । এসবিআই অ্যাকাউন্ট হোল্ডাররা তাঁদের হাতের ‘টাইটান পে ওয়াচ’ ঘড়িটি কন্ট্যাক্টলেস পেমেন্ট পস মেশিনে ট্যাপ করে অর্থাৎ পস মেশিনের সামনে নিয়ে গেলেই পেমেন্ট হয়ে যাবে, তাঁদের আর এসবিআই ব্যাঙ্ক কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবেনা । ২০০০ টাকা পর্যন্ত পেমেন্টের ক্ষেত্রে পিন লাগবে না। ট্যাপি টেকনোলজিস-এর একটি সার্টিফায়েড ও সুরক্ষিত নিয়ার ফিল্ড কমিউনিকেশন (এনএফসি) চিপ ঘড়ির স্ট্র্যাপের মধ্যে থাকবে যার দ্বারা স্ট্যান্ডার্ড কন্ট্যাক্টলেস এসবিআই ডেবিট কার্ডের সমস্ত কাজ করা সম্ভব হবে।

    দেশের ২০ লক্ষেরও বেশি কন্ট্যাক্টলেস মাস্টার কার্ড এনাবল্ড পয়েন্ট অফ সেল (পিওএস) মেশিনে এই ঘড়ির মাধ্যমে পেমেন্ট করা সম্ভব হবে। এই এক্সক্লুসিভ ঘড়ির সম্ভারে পুরুষদের জন্য ৩টি এবং মহিলাদের জন্য ২ টি স্টাইলের ঘড়ি রয়েছে ৷ আকর্ষণীয় ঘড়িগুলির মূল্য ২৯৯৫ টাকা থেকে শুরু করে ৫৯৯৫ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে ।

    এই প্রসঙ্গে টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সি কে ভেঙ্কটরামন বলেন, “টাইটান সবসময়েই ডিজাইন ও উদ্ভাবনী দক্ষতার জন্য শ্রেষ্ঠ । আমরা আমাদের গ্রাহকদের পছন্দের পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে নতুন নতুন প্রডাক্ট বাজারে নিয়ে এসেছি । নিউ নর্মাল পরিস্থিতির জন্য প্রয়োজনীয় দ্রুত, সুরক্ষিত এবং নির্বিঘ্নে পেমেন্ট ব্যবস্থা আনার জন্য এসবিআই হল আদর্শ অংশীদার। এই ঘড়ি কেবল গ্রাহকের ব্যাঙ্কিং-এর চাহিদা পূরণ করবে তা নয় বরং এটি গ্রাহকদের কাছে ক্লাসিক এবং দুর্দান্ত ডিজাইনের ঘড়ির চাহিদাও পূরণ করবে ।"

    এসবিআই এর চেয়ারম্যান শ্রী রজনীশ কুমার বলেন, “কন্ট্যাক্টলেস পেমেন্টের জগতে টাইটানের এই নতুন জিনিসের অংশ হতে পেরে আমরা খুশি। আমরা বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ি প্রস্তুতকারক সংস্থার সাথে হাত মিলিয়ে আমাদের ইওনো গ্রাহকদের শপিংয়ের সুবিধার জন্য টাইটান পেমেন্ট ওয়াচ-এর মতো স্মার্ট সমাধান দিতে পেরে খুশি। ’’

    Published by:Siddhartha Sarkar
    First published: