corona virus btn
corona virus btn
Loading

৬৪,৪৭০ টাকায় বাজারে মিলবে Hero Splendor+ Black and Accent মডেল, সঙ্গে থাকছে গ্রাফিক্স থিম, জানুন বিশদে!

৬৪,৪৭০ টাকায় বাজারে মিলবে Hero Splendor+ Black and Accent মডেল, সঙ্গে থাকছে গ্রাফিক্স থিম, জানুন বিশদে!

বাইক কেনার সময় আপনি চাইলে কিনতে পারেন Hero Splendor+-এর এই গ্রাফিক্স থিম, আবার না-ও কিনতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: উৎসবের মরশুমে Hero MotoCorp-এর নতুন উপহার।  সংস্থা লঞ্চ করল Hero Splendor+ Black and Accent মডেল। যার দাম শুরু ৬৪,৪৭০ টাকা থেকে। তবে এ বার এই বাইক কেনার পাশাপাশি একটি নতুন জিনিসও পাচ্ছেন গ্রাহকরা। এ ক্ষেত্রে Hero Splendor+ মডেলে পাওয়া যাচ্ছে গ্রাফিক্স থিম। যা আপনার নজর কাড়তে বাধ্য। তবে এটি কেনার ক্ষেত্রে কোনও বাধ্যবাধকতা নেই। বাইক কেনার সময় আপনি চাইলে কিনতে পারেন Hero Splendor+-এর এই গ্রাফিক্স থিম, আবার না-ও কিনতে পারেন।

এ বার এই Splendor+ Black and Accent এডিশন অল-ব্ল্যাক অবতারে সামনে আসছে। এই গাড়ির ইঞ্জিনের বেশিরভাগ অংশ ও চেন কভারও কালো রঙের। সঙ্গে অল্প লাল ও সাদা রঙের ছোঁওয়া রয়েছে। যা বাইকটিকে এক অনন্য মাত্রা দিয়েছে। এই বাইকের কালার স্কিম যে আপনার নজর কাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

Splendor+ Black and Accent with Optional Design Themes

The Splendor+ Black and Accent edition comes in an ‘All-Black’ avatar with black tyres, black engine and black chain cover. The stylish appeal can be further accentuated with a 3D Hero logo, which is available as an accessory.

The Splendor+ Black and Accent will be available at a price of Rs 64,470/- across all Hero MotoCorp dealerships.

*Ex-showroom Delhi

At the time of purchase, customers can choose from three distinct design themes – Beetle Red, Firefly Golden and Bumble Bee Yellow.

The graphic themes are priced attractively at Rs 899/- across the country. Customers can also buy the complete kit including graphics, 3D Hero Logo and Rim Tape at a Rs 1,399/-.

তবে এ বার গাড়ি কিনতে গিয়ে একটু ভিন্ন স্বাদ পাবেন গ্রাহক তথা ক্রেতারা। কারণ গাড়ির সঙ্গে থাকছে তিন ধরনের গ্রাফিক্স থিমস। এই থিমগুলি হল বিটেল রেড, ফায়ারফ্লাই গোল্ডেন ও বাম্বল বি ইয়েলো। এ ক্ষেত্রে এই গ্রাফিক থিমের জন্য ৮৯৯ টাকা অতিরিক্ত খরচ হবে। যদি এই পুরো গ্রাফিক্স কিট ও থিমের সঙ্গে আপনি মোটরসাইকেলটি কেনেন, তা হলে অতিরিক্ত খরচ হচ্ছে ১,৩৯৯ টাকা। কারণ এই গ্রাফিক্স কিটে গ্রাফিক্সের পাশাপাশি থাকছে 3D Hero লোগো ও রিম টেপ। তবে বডি গ্রাফিক্স ছাড়াও শুধু মোটরসাইকেলও নির্বাচন করতে পারেন।

গাড়ি প্রস্তুতকারী সংস্থার Hero CoLabs কনটেস্ট বা প্রতিযোগিতার সূত্র ধরেই এই গ্রাফিক্স থিমের বিষয়টি এসেছে বলে জানা গিয়েছে। এ ক্ষেত্রে এই প্রতিযোগিতায় দেশের নানা প্রান্ত থেকে অংশগ্রহণকারীরা Splendor+ মোটরসাইকেলের জন্য গ্রাফিক ডিজাইন করেছেন। এর পর প্রায় ১০০০ এন্ট্রির মধ্যে থেকে সেরা তিনটি গ্রাফিক ডিজাইন বেছে নেওয়া হয়েছে। এবং পরে প্রোডাকশনে তাকে কাঙ্ক্ষিত রূপ দেওয়া হয়েছে।

সব মিলিয়ে Hero Splendor+ Black and Accent মডেল তো পথে ছোটার জন্য তৈরি! আর আপনি তাকে ছোটানোর জন্য তৈরি তো?

Published by: Siddhartha Sarkar
First published: October 20, 2020, 7:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर