শপিং হবে আরও বেশি লাভদায়ক, বাজারে এল Fabindia SBI Card!

SBI Card partners Fabindia: ফ্যাব ইন্ডিয়ায় শপিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য এই ক্রেডিট কার্ড বাজারে নিয়ে এসেছে এসবিআই ৷

SBI Card partners Fabindia: ফ্যাব ইন্ডিয়ায় শপিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য এই ক্রেডিট কার্ড বাজারে নিয়ে এসেছে এসবিআই ৷

  • Share this:

#কলকাতা: বাণিজ্যের লক্ষ্যে নির্দিষ্ট কোনও সংস্থার সঙ্গে দেশের কোনও ব্যাঙ্কের গাঁটছড়া বাঁধার ইতিহাস হালফিলে খুব একটা নতুন কিছু নয়। এতে এক দিক থেকে যেমন সংশ্লিষ্ট সংস্থার কেনাকাটা বাড়ে, তেমনই ব্যাঙ্কের ক্ষেত্রে বাড়ে ক্রেডিট কার্ড হাতে থাকা গ্রাহকের সংখ্যা। এই দিক থেকে দেখলে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এর সঙ্গে ICICI Bank, Flipkart-এর সঙ্গে Axis Bank-এর জোটবদ্ধতার কথা অনলাইন শপিংয়ে অভ্যস্ত নাগরিকদের কাছে সুপরিচিত। সেই পথেই এবার হাঁটল State Bank of India ৷ তাদের বাণিজ্যিক উদ্যোগ যুক্ত হল দেশের অন্যতম প্রসিদ্ধ ব্র্যান্ড Fabindia-র সঙ্গে। যার হাত ধরে এবারে বাজারে এল বিশেষ এক ক্রেডিট কার্ড, এর নাম রাখা হয়েছে Fabindia SBI Card।

Fabindia-এ শপিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য এই ক্রেডিট কার্ড বাজারে নিয়ে এসেছে SBI। সংস্থার প্রিমিয়াম গ্রাহকদের শপিংয়ের অভিজ্ঞতা যাতে আরও বেশি লাভদায়ক হয় এবং সেই সূত্র ধরে যাতে সংস্থার কেনাকাটা বাড়ে ৷ কার্ড বেশি ব্যবহার করা এবং ব্যাঙ্ক, ব্র্যান্ড আর গ্রাহকের সেই সম্মিলিত লাভের কথা ভেবে মোট দু'টি ক্রেডিট কার্ড লঞ্চ করা হয়েছে- Fabindia SBI Card SELECT এবং Fabindia SBI Card। প্রিমিয়াম কার্ডহোল্ডারের সুবিধার কথা মাথায় রেখে এই দুই কার্ডে নির্দিষ্ট করে রাখা বিভাগে কেনাকাটায় প্রতি বারে যেমন রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে, তেমনই মিলবে নানা ভ্যালু অ্যাডেড পরিষেবাও। যা ক্রেতার মন জয় করে নিতে সক্ষম হবে বলেই আশা করছে Fabindia এবং SBI কর্তৃপক্ষ।

জানা গিয়েছে যে এই Fabindia SBI Card SELECT এবং Fabindia SBI Card-এ কেনাকাটা করলে গ্রাহকরা ১০ শতাংশ ভ্যালু ব্যাকের সুবিধা যেমন পাবেন, তেমনই ডোমেস্টিক এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাকসেসও তুলে দেওয়া হবে তাঁদের হাতে। এছাড়া পাক্ষিক ২ লক্ষ টাকার কেনাকাটায় ১২৫০ টাকার মাইলস্টোন বেনেফিট দেওয়া হবে বলেও জানা গিয়েছে। পাশাপাশি এই কার্ডের ব্যবহারে গ্রাহকরা ব্র্যান্ডের FabFamily লয়্যালটি প্রোগ্রামে এবার থেকে সরাসরি অংশগ্রহণ করতে পারবেন, যার জন্য আগে গোল্ড কার্ডে বার্ষিক ৩০ হাজার টাকা এবং প্ল্যাটিনামে বার্ষিক ৭৫ হাজার টাকা খরচের প্রয়োজন পড়ত!

Published by:Siddhartha Sarkar
First published: