Home /News /business /
Radhika Jeweltech Multibagger Stock: ১ লাখ টাকা এক বছরে বেড়ে ১২ লাখ, মিলছে ১,১০০ শতাংশ রিটার্ন, কিনেছেন এই স্টক?

Radhika Jeweltech Multibagger Stock: ১ লাখ টাকা এক বছরে বেড়ে ১২ লাখ, মিলছে ১,১০০ শতাংশ রিটার্ন, কিনেছেন এই স্টক?

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

এই স্টকগুলোর সবচেয়ে বড় বিশেষত্ব হল, শেয়ার বাজারের ওঠা-নামায় এরা প্রভাবিত হয় না। উল্টে শুধুই উপরের দিকে যায়।

  • Share this:

#নয়াদিল্লি: গত এক বছরে শয়ে শয়ে শেয়ার মাল্টিব্যাগার হয়েছে। দু' হাত ভরিয়ে দিয়েছে বিনিয়োগকারীদের। বর্তমানে কিছু স্টক আছে যেগুলি প্রায় এক বছর ধরে মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে। এই স্টকগুলোর সবচেয়ে বড় বিশেষত্ব হল, শেয়ার বাজারের ওঠা-নামায় এরা প্রভাবিত হয় না। উল্টে শুধুই উপরের দিকে যায়।

এই মাল্টিব্যাগার স্টকের তালিকায় রয়েছে, জুয়েলারি নির্মাতা রাধিকা জুয়েলটেকের স্টক। গত এক বছর ধরে ধারাবাহিকভাবে বিনিয়োগকারীদের বিশাল রিটার্ন দিচ্ছে এই স্টক। শুধু তাই নয়, এখনও দিয়ে চলেছে। ২৭ এপ্রিল বুধবার রাধিকা জুয়েলটেকের শেয়ার বিএসই-তে ৪.৪৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি ইন্ট্রাডে-তে লেনদেন হয়েছে ১৯৪ টাকায় (রাধিকা জুয়েলটেক শেয়ারের মূল্য)।

আরও পড়ুন: কেন্দ্রীয় সরকারি কর্মীদের জন্য বড় খবর! Fitment Factor নিয়ে বিশাল আপডেট

এক বছরে ব্যাগ ভর্তি: গত এক বছর ধরে মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে রাধিকা জুয়েলটেকের শেয়ার। এক বছরে এই স্টক বিনিয়োগকারীদের ১,১১১ শতাংশ মুনাফা দিয়েছে। গত বছর এই সময়ে অর্থাৎ ২০২১ সালের ২৮ এপ্রিল রাধিকা জুয়েলটেকের শেয়ারের দাম ছিল ১৬ টাকা। যা আজ বেড়ে ১৯৩.৩০ টাকা হয়েছে। একইভাবে এই স্টক গত ৬ মাসে বিনিয়োগকারীদের ১২৫ শতাংশ রিটার্ন দিয়েছে। গত এক মাসে ৩২ শতাংশ বৃদ্ধি পেয়েছে রাধিকা জুয়েলটেকের স্টক। শুধু ২০২২ সালেই বিনিয়োগকারীদের ৪৬.৭১ শতাংশ রিটার্ন দিয়েছে। গত পাঁচটি ট্রেডিং সেশনে ৯.৪০ শতাংশ বৃদ্ধি পেয়েছে এই স্টক।

আরও পড়ুন: ট্রেনযাত্রীদের জন্য বিশাল খবর! প্রতিটি প্যাসেঞ্জারকে বিরাট খুশি দেবে

রাধিকা জুয়েলটেকের শেয়ার টাইটান, রাজেশ এক্সপোর্টস এবং কল্যাণ জুয়েলার্সের মতো অন্যান্য জুয়েলারি নির্মাতাদের তুলনায় এক বছরে সবচেয়ে বেশি রিটার্ন দিয়েছে। টাইটান কোম্পানির শেয়ার বিএসইতে এক বছরে ৬৬.৫৬ শতাংশ রিটার্ন দিয়েছে। অন্য দিকে, রাজেশ এক্সপোর্টসের শেয়ার এক বছরে ১৯.৬৭ শতাংশ বেড়েছে। সেখানে রাধিকার স্টক বেড়েছে ১,১১১ শতাংশ।

১ লাখ টাকা এক বছরে বেড়ে ১২ লাখ: যদি কোনও বিনিয়োগকারী এক বছর আগে রাধিকা জুয়েলটেকের শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন তাহলে আজ তা বেড়ে ১২ লাখ ১২ হাজার ৫০০ টাকা হয়ে যেত। একইভাবে যদি কোনও বিনিয়োগকারী ৬ মাস আগেও এই স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন তাহলে আজ তিনি ২ লাখ ২৫ হাজার ৪২৮ টাকার মালিক হতেন। তবে আশার কথা হল, এখনও বাড়ছে এই শেয়ার। ভবিষ্যতে তা আরও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। তাই এই জুয়েলারি স্টকে টাকা খাটালে বিনিয়োগকারীদের মুখে হাসি ফুটবে বলেই মনে করছেন বাজার বিশেষজ্ঞরা।

First published:

Tags: Share Market

পরবর্তী খবর