Home /News /business /
Tata Motors|| দোকান পৌঁছবে ক্রেতার দুয়ারে, গ্রামে গ্রামে আসছে Tata Motors-এর মোবাইল শোরুম

Tata Motors|| দোকান পৌঁছবে ক্রেতার দুয়ারে, গ্রামে গ্রামে আসছে Tata Motors-এর মোবাইল শোরুম

Tata Motors showroom will reach village to village: Tata Motors Limited কোম্পানি গ্রামীণ মার্কেটিং স্ট্রাটেজির মাধ্যমে নিয়ে এসেছে এক নতুন উদ্যোগ।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতের জনপ্রিয় কোম্পানি Tata Motors Limited 'শোরুম অন হুইলস'-এর হাত ধরে এবার সূচনা করতে চলেছে এক নতুন অধ্যায়ের। ভারতের প্রতিটি গ্রামে পৌঁছে যাবে Tata Motors Limited। এর ফলে গ্রামের মানুষ সেখানেই থেকে ক্রয় করতে পারবে Tata Motors-এর গাড়ি। বিভিন্ন গ্রামের লোকেদের আর যেতে হবে না শহরের শোরুমে। Tata Motors Limited কোম্পানি গ্রামীণ মার্কেটিং স্ট্রাটেজির মাধ্যমে নিয়ে এসেছে এক নতুন উদ্যোগ। এর উদ্দেশ্য হল গ্রামের লোকেদের কাছে তাদের গাড়ি পৌঁছে দেওয়া।

Tata Motors Limited কোম্পানি তাদের এই নতুন যোজনার মাধ্যমে দেশে প্রায় ১০৩টি মোবাইল শোরুম খোলার পরিকল্পনা করেছে। Tata Motors Limited-এর উদ্দেশ্য হল ভারতের প্রতিটি কোণে তাদের ব্র্যান্ডের সঙ্গে সকলের পরিচিতি বাড়িয়ে তোলা। এই সকল মোবাইল শোরুমের মাধ্যমে যে কেউ ক্রয় করতে পারবে Tata Motors কোম্পানির গাড়ি। Tata Motors কোম্পানির গাড়ি ক্রয় করার জন্য আর শোরুমে যাওয়ার দরকার পড়বে না। মোবাইল শোরুম থেকেই গ্রাহকেরা ক্রয় করতে পারবে Tata Motors কোম্পানির গাড়ি।

আরও পড়ুন: গোল্ড লোনে কোন সংস্থার সুদের হার কত? দেখে নিন এক নজরে...

Tata Motors Limited-এর এই যোজনার মাধ্যমে তাদের কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে সকলকে জানানো হবে। কোম্পানির উদ্দেশ্য হল এই যোজনার মাধ্যমে তাদের গাড়ি, গাড়ির পার্টস সম্পর্কে সকলকে জানানো। Tata Motors Limited নিজেদের ব্র্যান্ডিং করার জন্য চালু করতে চলেছে এই অভিনব যোজনা। টাটা মোটর্স প্যাসেঞ্জার ভেহিকেল লিমিটেডের সেলস মার্কেটিং এবং কাস্টমার কেয়ারের ভাইস প্রেসিডেন্ট রাজন অম্বা জানিয়েছেন যে, ভারতের বিভিন্ন গ্রামে Tata Motors Limited কোম্পানির ব্র্যান্ডিং করার জন্য চালু করা হয়েছে এই যোজনা। এই যোজনার মাধ্যমে Tata Motors Limited কোম্পানির বিভিন্ন ধরনের গাড়ি সম্পর্কে সকলকে অবহিত করা হবে। এর ফলে ভারতের প্রতিটি কোণে পৌঁছে যেতে পারবে Tata Motors Limited কোম্পানি।

Tata Motors Limited প্যাসেঞ্জার ভেহিকেল লিমিটেডের সেলস মার্কেটিং এবং কাস্টমার কেয়ারের ভাইস প্রেসিডেন্ট রাজন অম্বা আরও জানিয়েছেন, "গ্রামের বাজার ধরার জন্য চালু করা হয়েছে এই যোজনা। ভারতে প্যাসেঞ্জার ভেহিকেলের বিক্রির মধ্যে প্রায় ৪০ শতাংশ যোগদান গ্রামীণ ভারতের। কারণ সেখানেই বেশি পরিমাণে বিক্রি হয় এই ধরনের গাড়ি। এর ফলে সেই গ্রামীণ বাজার ধরাই আমাদের প্রধান লক্ষ্য। এর ফলে চালু করা হয়েছে Tata Motors Limited-এর এই নতুন যোজনা।"

Published by:Shubhagata Dey
First published:

Tags: TATA Motors

পরবর্তী খবর