• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • JIMMY MISTRY LAUNCHES WORLDS FIRST BUSINESS PLATFORM DELLA LEADERS CLUB TO CREATE A GLOBAL COMMUNITY OF ENTREPRENEURS SS

Jimmy Mistry Launches DLC: এবার হাতের নাগালে মিলবে রেডি টু অ্যাপ্লাই বিজনেস প্ল্যান, পথ দেখাচ্ছে ডেলা লিডার্স ক্লাব!

Jimmy Mistry Launches world’s first business platform, Della Leaders Club (DLC)

Della Leaders Club (DLC): জানা গিয়েছে যে ইতিমধ্যেই ডেলা লিডার্স ক্লাবে আন্তর্জাতিক দুনিয়ার ২০০০ জন প্রথিতযশা ব্যবসার জগতের মানুষ যুক্ত হয়েছেন।

  • Share this:

#মুম্বই: অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে বাণিজ্যনির্ভর না হয়ে কোনও দেশ চলতে পারে না। এবং এই বাণিজ্যের চেহারাটিও বস্তুত বহুমুখী। তা ভর করে রয়েছে দেশের নানা ক্ষেত্রের শিল্প পরিকাঠামোর উপরে। ফলে, পরস্পরের সঙ্গে একই উদ্দেশ্যে সংশ্লিষ্ট এই সব শিল্পক্ষেত্র যদি মতামত আদান-প্রদানের একটা প্ল্যাটফর্ম গড়ে তুলতে পারে, তাহলে কার্যত লাভ হয় দেশের, জাতিগত এবং ব্যক্তিগত অগ্রগতির পক্ষেও তা লাভজনক বলে সাব্যস্ত হয়। কিন্তু এই জাতীয় কোনও বিজনেস প্ল্যাটফর্মের প্রয়োজনীয়তা থাকলেও তা এত দিন পর্যন্ত বাস্তবায়িত হয়নি। এবার সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইনোভেটর, ডিজাইন থিঙ্কার এবং সোশ্যাল অন্ত্রেপ্রেনর জিমি মিস্ত্রি (Jimmy Mistry)। মূলত তাঁর হাত ধরেই জন্ম নিয়েছে আন্তর্জাতিক দুনিয়ায় বিস্তৃত বিজনেস লিডারদের মতামত আদান-প্রদানের নিজস্ব প্ল্যাটফর্ম ডেলা লিডার্স ক্লাব (Della Leaders Club)।

সম্প্রতি মুম্বইয়ের লোনাভালায় দেশের সড়ক পরিবহন মন্ত্রী নীতীন গডকরি (Nitin Gadkari) এবং মহারাষ্ট্র সরকারের পরিবেশ ও পর্যটন বিভাগের ক্যাবিনেট মন্ত্রী আদিত্যঠাকরের (Aaditya Thackeray) উপস্থিতিতে ডেলা লিডার্স ক্লাব লঞ্চ করা হয়েছে। এই প্রসঙ্গে গডকরি জানিয়েছেন যে জ্ঞানই আদতে ক্ষমতার স্বরূপ, এবার সেই জ্ঞান যদি আর্থিক উন্নয়নের লক্ষ্যে পরিচালিত হয়, তাহলে তার চেয়ে ভালো আর কিছু হতে পারে না। তাঁর আশা, ডেলা লিডার্স ক্লাব এই কাজ করে দেখাতে পারবে। অন্য দিকে থ্যাকারের বক্তব্য- কোভিডকালে বিশ্বের এই প্রথম বিজনেস প্ল্যাটফর্ম দেশের নাগরিকদের ব্যক্তিগত অর্থনৈতিক উন্নতিরও সহায়ক হয়ে উঠবে।

জানা গিয়েছে যে ইতিমধ্যেই ডেলা লিডার্স ক্লাবে আন্তর্জাতিক দুনিয়ার ২০০০ জন প্রথিতযশা বিজনেস পার্সন যুক্ত হয়েছেন। এই প্ল্যাটফর্মের মূল উদ্দেশ্য তাঁদের সবার মধ্যে একটা যোগসূত্র গড়ে তোলা যাতে একজনের বাণিজ্যিক মতামত অন্যের উন্নতির সহায়ক হয়। জিমি মিস্ত্রি আশা করেন যে এই দিক থেকে আন্তর্জাতিক দুনিয়ার শিল্পজ্ঞানে এই দেশ সমৃদ্ধ হয়ে উঠবে। তিনি আরও দাবি করেছেন যে তাঁর এই প্ল্যাটফর্মে রেডি টু অ্যাপ্লাই বিজনেস প্ল্যান পাওয়া যাবে ডাকসাইটে উদ্যোগপতিদের থেকে, যা তাঁরা মাথার ঘাম পায়ে ফেলে অর্জন করেছেন! বিনা পরিশ্রমে পাওয়া এই অভিজ্ঞতার ফসল ব্যক্তিগত উন্নতির সহায়ক হয়ে উঠবে বলেই মনে করছেন মিস্ত্রি!

Published by:Siddhartha Sarkar
First published: