হোম /খবর /ব্যবসা-বাণিজ্য /
বছর শেষের বড়সড় ডিসকাউন্ট, দেখে নিন Hyundai-এর কোন মডেলে মিলছে কত ছাড় !

বছর শেষের বড়সড় ডিসকাউন্ট, দেখে নিন Hyundai-এর কোন মডেলে মিলছে কত ছাড় !

এত দিন পাখির চোখ ছিল উৎসবের মরশুম। এ বার সেই ধারা বজায় রেখে বছরের শেষে বড়সড় ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হয়েছে গাড়িপ্রস্তুতকারী সংস্থা Hyundai।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: করোনার (Coronavirus) থাবার ব্যবসায় দারুণ লোকসান হয়েছে। এত দিন পাখির চোখ ছিল উৎসবের মরশুম। এ বার সেই ধারা বজায় রেখে বছরের শেষে বড়সড় ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হয়েছে গাড়িপ্রস্তুতকারী সংস্থা Hyundai। সম্প্রতি Santro, Grand i10-সহ বেশ কয়েকটি মডেলে আকর্ষণীয় ছাড়ের কথা ঘোষণা করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম এই গাড়িপ্রস্তুতকারী সংস্থা। এ ক্ষেত্রে গাড়ির বিভিন্ন মডেলে নানা রকমের এক্সচেঞ্জ বোনাস ও ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। তবে এই অফারের বৈধতা হল ৩১ ডিসেম্বর পর্যন্ত। এ বার দেখে নেওয়া যাক কোন কোন গাড়িতে মিলছে ডিসকাউন্ট!Hyundai Elantraএই মডেলে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে গাড়ির পেট্রোল ভ্যারিয়েন্টে অতিরিক্ত ৪০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট মিলছে। তবে ডিজেল ইঞ্জিনে অতিরিক্ত কোনও ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে না।Hyundai AuraHyundai Xcent মডেলের জায়গায় এ বছর জানুয়ারিতে এসেছিল Hyundai Aura। এই গাড়িতে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ড পাওয়া যাচ্ছে। রয়েছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে এই কমপ্যাক্ট সেডান গাড়ির টার্বো পেট্রোল ভ্যারিয়েন্টে অতিরিক্ত ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট মিলছে।

Hyundai Grand i10 Nios১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্টে কেনা যেতে পারে Hyundai Grand i10 Nios। এই গাড়িতে মিলছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে বাড়তি পাওনা হল মডেলটির টার্বো পেট্রোল ভ্যারিয়েন্টে অতিরিক্ত ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।Hyundai Grand i10গাড়িটিতে ৪০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট মিলছে। পাশাপাশি ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। বেশ কয়েকটি ডিলারশিপে  ৫,০০০ টাকার কর্পোরেট বোনাসও দেওয়া হচ্ছে।Hyundai Santroসেকেন্ড জেনারেশনের Hyundai Santro গাড়ির Era ভ্যারিয়েন্টে মিলছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। এ ছাড়া গাড়ির অন্য সব ক'টি ভ্যারিয়েন্টেই অতিরিক্ত ১০,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে।গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, Hyundai i20, Hyundai Creta, Hyundai Venue, Hyundai Verna, Hyundai Tucson ও Hyundai Kona EV-তে কোনও রকম ছাড় মিলছে না। তাই বেশি দেরি না করে স্থানীয় ডিলারশিপের সঙ্গে কথা বলে নেওয়া যেতে পারে। পছন্দ হলে অফারের সুবিধা কাজে লাগিয়ে কিনে নেওয়া যেতে পারে পছন্দের গাড়িটি।

Published by:Akash Misra
First published:

Tags: Automobile, Hyundai