প্রতি মাসে ২৯৯৯ টাকায় ঘরে আনুন হিরো ইলেকট্রিক বাইক!‌ দুর্দান্ত অফার এল বাজারে

বাজারে ইলেকট্রিক বাইক নিয়ে একাধিক সংস্থা হাজির হচ্ছে। দিচ্ছেন নতুন নতুন অফার।

বাজারে ইলেকট্রিক বাইক নিয়ে একাধিক সংস্থা হাজির হচ্ছে। দিচ্ছেন নতুন নতুন অফার।

  • Share this:

    #‌নয়াদিল্লি:‌ ক্রমে এখন দূষণ মুক্ত সমাজ গড়তে আর অন্যদিকে জ্বালানিক খরচ বাঁচাতে ই–বাইকের দিকে ঝুঁকছেন অনেকেই। আর সেই কারণেই বাজারে ইলেকট্রিক বাইক নিয়ে একাধিক সংস্থা হাজির হচ্ছে। দিচ্ছেন নতুন নতুন অফার। তেমনই সম্প্রতি হিরো ইলেকট্রিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে অটোভার্ট টেকনোলজিস। সেখানে তাঁরা একসঙ্গে ঘোষণা করেছেন, 'alternative ownership models'। হিলো ইলেকট্রিকের ক্রেতাদের জন্য এ এক নতুন সুযোগ। একটি সাবসস্ক্রিপশন বেসড প্ল্যান এনেছেন তাঁরা। সেটিতে সমস্ত সুযোগ ধরেই দাম ঠিক করা হয়েছে। মাসিক ২৯৯৯ টাকা। অনেকেই বলছেন এর থেকে ভাল কিছু হতে পারে না

    মাত্র এই টাকা মাসিক কিস্তিতে দিয়েই হিরো ইলেকট্রিক বাইক ঘরে আনতে পারবেন যে কেউ। সঙ্গে থাকবে বাকি সমস্ত পরিষেবা। যেমন বিমা, সার্ভিস ও মেন্টেনেন্স, লোয়াল্টি বোনাস–সহ আপগ্রেডের অপশন। এই যৌথ উদ্যোগ নিয়ে অটোভার্টের সহ প্রতিষ্ঠাতা সচিন মেহতা জানিয়েছে, নতুন প্রজন্মের ক্রেতারা নতুন নতুন পথে, নতুন ভাবে জিনিস কিনতে চান। আমাদের মনে হয়, আমরা যেভাবে, যত সহজে ক্রেতার কাছে পৌঁছে দিতে পারবো জিনিসটি, তত এর চাহিদা বাড়বে। আমার আসা এই ধরনের ‌আর্থিক পরিকল্পনা গাড়ির বিক্রিতে, দেখভালের ক্ষেত্রে বিশেষভাবে সাহায্য করবে।

    হিরো ইলেকট্রিকের পক্ষ থেকেও বলা হয়েছে, এর ফলে হিরো ইলেকট্রিক বাইকের বিক্রি বাড়বে বলে তাঁদের মনে হয়। বেশি ঝামেলা ছাড়াই, সহজে ইলেকট্রিক বাইক কেনা ও সেটি কাজে লাগানোর সুযোগ পাবেন ক্রেতারা, এর থেকে ভাল কিছু হতে পারে না। এর ফলে বিক্রিও বাড়বে বলে মনে করা হচ্ছে। ভারতে ইভি বা ইলেকট্রিক ভেইকেল–এর বিক্রি বাড়ার কথাই বলছে হিরো ইলেট্রিকও।

    Published by:Uddalak Bhattacharya
    First published: