সকল মায়েদের মুখে হাসি এনে দেবে HDFC ব্যাঙ্কের #MaaKiKhushiKeLiye ক্যাম্পেন

HDFC ব্যাঙ্কের মাতৃ দিবস উদযাপন, সব মায়েদের মুখে হাসি ফুটিয়ে #MaaKiKhushiKeLiye ক্যাম্পেন

HDFC ব্যাঙ্কের মাতৃ দিবস উদযাপন, সব মায়েদের মুখে হাসি ফুটিয়ে #MaaKiKhushiKeLiye ক্যাম্পেন

  • Share this:

    মাতৃ দিবস ২০২১ দেখে মনে নাও হতে পারে যেভাবে সাধারণত মহামারী আমাদের আলাদা করে রেখেছে, তবে সামাজিক দূরত্ব বজায় রেখেও মাতৃবন্ধন ঠিক ততটাই শক্তিশালী হতে পারে।

    HDFC ব্যাংকের এই মাতৃ দিবসে একটি প্রিয় ক্যাম্পেন করছে যেখানে একজন মা তার সন্তান দায়িত্ববান, সুস্থ এবং নিরাপদ জেনে খুশি এবং স্বস্তি বোধ করেন। বিশেষ করে এই ধরনের সংকটের সময়, একজন মা ক্রমাগত উদ্বিগ্ন হয়ে থাকেন যে তার সন্তান সমস্ত সুরক্ষা সতর্কতা অবলম্বন করছে কিনা, সময়মতো খাবার খাচ্ছে কিনা, তার স্বাস্থ্যের যত্ন নিচ্ছে কিনা এবং এই বর্তমান মহামারীর সমস্ত চাপ এবং চ্যালেঞ্জ ঠিকমত পরিচালনা করছে কিনা সেই ব্যাপারে। সুতরাং, সন্তান হিসাবে, আমরা আমাদের নিঃস্বার্থ মায়েদের সবচেয়ে বড় উপহার দিতে পারি এই আশ্বাস দিয়ে যে আমরা নিরাপদ এবং এই অভূতপূর্ব পরিবর্তনগুলির সাথে ভালভাবে খাপ খাইয়ে নিয়েছি।

    #MaaKiKhushiKeLiye একটি সহজ অথচ শক্তিশালী ক্যাম্পেন যা HDFC ব্যাংক এই মাতৃ দিবসে একটি আন্তরিক এবং সম্পর্কিত প্রচারণায় বেছে নিয়েছে এবং আকার দিয়েছে। ভিডিওটি এখানে দেখুন

    মর্মস্পর্শী মুহুর্তের একটি মন্তাজের মাধ্যমে, এই অনন্য ক্যাম্পেনটি সুন্দরভাবে একটি আকর্ষণীয় আখ্যান কে একত্রিত করে যা দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহুর্তগুলি প্রদর্শন করে যেখানে মায়েদের দ্বারা শেখানো মূল্যবান পাঠগুলি তাদের সন্তানদের দায়িত্বশীল, স্বাধীন এবং যত্নশীল মানুষ হতে সহায়তা করেছে। ভিডিওটিতে চারজন ভিন্ন ভিন্ন মা এবং তাদের সন্তানদের দেখানো হয়েছে, যেখানে মায়েরা তাৎক্ষণিকভাবে সুখের সূক্ষ্ম হাসিতে ভেঙে পড়ে যখন তারা তাদের সন্তানদের দায়িত্বশীলতার সাথে কাজ করতে দেখে এবং একটি স্বাস্থ্যকর এবং সুখী জীবনধারা বেছে নেয়।

    এই ভিডিওটি ইতিবাচক বার্তার একটি বিস্তৃত বিন্যাস প্রদর্শন করে এবং কীভাবে তাদের সন্তানদের গুণাবলী এবং দায়িত্বশীল ক্রিয়াকলাপ গুলি মায়েদের জন্য গর্ব এবং ত্রাণের সবচেয়ে বড় কারণ তার সারমর্ম ধারণ করে। এখানে চিত্রিত পরিস্থিতিগুলি বাস্তব জীবনকে প্রতিফলিত করার জন্য ডিজাইন করা হয়েছে, তা সে বাইরে বেরোনোর পরিবর্তে একটি ছেলে রান্না করুক, একটি মেয়ে যে বাড়ি থেকে কাজ করছে, আরেকটি মেয়ে তার মাকে তার ভিডিও কেওয়াইসি দূরথেকে সফলভাবে শেষ করার জন্য অভিনন্দন জানাচ্ছে এবং বাড়িতে বসে একটি HDFC ব্যাংক অ্যাকাউন্ট খুলছে, অথবা একটি ছেলে যে তার সিওভিআইডি টিকা পায়। এই সমস্ত ছোট ছোট কাজগুলি প্রতিটি মায়ের মেজাজ উত্তোলন এবং তার সন্তানরা নিরাপদ এবং সুখী জেনে তার মুখে স্বস্তির হাসি আনতে অনেক দূর এগিয়ে যায়।

    সুতরাং, এই মাতৃ দিবসটি #MaaKiKhushiKeLiye উদযাপন করি এবং আমাদের অসাধারণ মায়েদের মুখে হাসি ফোটানোর জন্য কিছু করা যাক।

    This article has been created by the Studio18 team on behalf of HDFC Bank

    Published by:Ananya Chakraborty
    First published: