Road to safety: পথ সুরক্ষা সচেতনতা বাড়াতে Network 18 & DIAGEO এর যৌথ উদ্যোগ

Bangla Editor | News18 Bangla
Updated:May 25, 2019 05:44 PM IST
Road to safety: পথ সুরক্ষা সচেতনতা বাড়াতে  Network 18 & DIAGEO এর যৌথ উদ্যোগ
Bangla Editor | News18 Bangla
Updated:May 25, 2019 05:44 PM IST

গাড়ি চালানোর প্রাথমিক শর্ত হল সুরক্ষা আর এই সুরক্ষার প্রথম ধাপ হল হেলমেট পড়া । নিজে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখার জন্যই পথ সুরক্ষায় আরও বেশি গুরুত্ব দেওয়া প্রয়োজন । 'সড়ক সুরক্ষা জীবন রক্ষা' সার্বিকভাবেই সত্যি ।

‘Road to safety’ পথ সুরক্ষার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্য Network 18 ও DIAGEO এর একটি যৌথ প্রয়াস । আপনি যা বিশ্বাস করেন তা মেনে চলুন-এই ভাবনার উপর ভিত্তি করেই এই উদ্যোগ ।

প্রাপ্তবয়স্কদের তুলনায় শিশুরা সাধারণত যা দেখে তাই মনের মধ্যে গেঁথে নেয়। এই বিজ্ঞাপনী প্রয়াসে শিশু মনস্তত্বের মাধ্যমেই প্রাপ্তবয়স্কদের মধ্যে পথসুরক্ষার বিষয়টি তুলে ধরা হয়েছে । বিজ্ঞাপনটির শুরুতেই দেখানো হয়েছে একটি বাচ্চা ছেলে তার বাবার থেকে সিটবেল্ট পড়া শেখে । বাচ্চাটিকে দেখে অন্যরাও তাঁদের সুরক্ষার বিষয়টি নিয়ে ভাবতে শেখে । শিশুরা যা দেখে তাই নিয়েই বড় হয়-এই বার্তা দিয়েই পথ সুরক্ষার প্রচার করে হয়েছে ।

দৈনন্দিন জীবনে পথ সুরক্ষা এক অতি গুরুত্বের বিষয় । একে অপরের থেকে শিখেই আমরা এই সমাজে পরিবর্তন আনতে পারি । DIAGEO ও Network18 এর যৌথ প্রয়াস দর্শকদের মধ্যেও সাড়া ফেলতে সক্ষম হয়েছে।  ভিডিওটি দেখুন ও আজই পথসুরক্ষাকে আরও বেশি গুরুত্ব দিন ।

First published: 05:44:53 PM May 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर