• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • তালিকায় রয়েছে Nexon থেকে Dzire, বছর শুরুতেই একাধিক অফার মিলছে এই গাড়িগুলিতে!

তালিকায় রয়েছে Nexon থেকে Dzire, বছর শুরুতেই একাধিক অফার মিলছে এই গাড়িগুলিতে!

২০২০-র খরা কাটাতে বছরের শুরুতেও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে বেশ কয়েকটি সংস্থা। দেখে নেওয়া যাক কোন কোন গাড়ি মিলছে কী কী ছাড়-

২০২০-র খরা কাটাতে বছরের শুরুতেও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে বেশ কয়েকটি সংস্থা। দেখে নেওয়া যাক কোন কোন গাড়ি মিলছে কী কী ছাড়-

২০২০-র খরা কাটাতে বছরের শুরুতেও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে বেশ কয়েকটি সংস্থা। দেখে নেওয়া যাক কোন কোন গাড়ি মিলছে কী কী ছাড়-

  • Share this:

#নয়াদিল্লি: ২০২০-তে প্যানডেমিকের জেরে অন্যান্য সব ব্যবসার মতো ক্ষতি হয়েছে গাড়ি-ব্যবসাতেও। গাড়িপ্রস্তুতকারক সংস্থাগুলির মার্চ থেকে মে পর্যন্ত বিক্রি পুরোপুরিই প্রায় বন্ধ ছিল। ২০২০-র শুরুতেও তেমন ভাবে বিক্রি হয়নি। ফলে আনলক শুরু হতেই একাধিক অফার দিতে শুরু করে তারা। বছর শেষেও মেলে বেশ কিছু গাড়িতে ছাড়। কিন্তু এখানেই শেষ নয়। ২০২০-র খরা কাটাতে বছরের শুরুতেও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে বেশ কয়েকটি সংস্থা।

দেখে নেওয়া যাক কোন কোন গাড়ি মিলছে কী কী ছাড়-

Jeep Compass- যদি Jeep Compass কেনার ইচ্ছে থাকে, তা হলে এর চেয়ে ভালো সময় আর হতে পারে না। কারণ এই গাড়িটিতে বর্তমানে দেড় লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। পাশাপাশি Jeep মহিলা ক্রেতাদের ক্ষেত্রে অতিরিক্ত ছাড় দিয়ে থাকে। এ ক্ষেত্রে মহিলা ক্রেতারা কতটা ছাড় পাবেন, তা জানা যাবে Jeep-এর শোরুমে।

Tata Motors-

Tata Motors আবারও বছরের শুরুতে দুর্দান্ত কিছু অফার নিয়ে হাজির হয়েছে। অফার পাওয়া যাচ্ছে-

১) Harrier- বছর শেষেও মিলেছিল নজরকারা অফার। এবারও Harrier-এর বিভিন্ন গাড়িতে ক্যাশ ডিসকাউন্ট মিলছে ২৫ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস মিলছে ৪০ হাজার টাকা। তবে, আপাতত শুধুমাত্র Camo, Dark এডিশন, XZ+ ও XZA+-এর জন্যই এক্সচেঞ্জ বোনাস উপলব্ধ রয়েছে।

২) Tiago- Tata Tiago-তে মোট ২৫ হাজার টাকার ছাড় মিলছে। যার মধ্যে ১৫ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট ও ১০ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস। এ দিকে Tigor-এ পাওয়া যাচ্ছে ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড়।

৩) Nexon- Tata-র অন্যতম জনপ্রিয় এই গাড়িতে মিলছে শুধুমাত্র এক্সচেঞ্জ বোনাস। পুরনো কোনও গাড়ির সঙ্গে এক্সচেঞ্জ করে Nexon কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলতে পারে।

Maruti Suzuki

Maruti-ও জানুয়ারির শুরু থেকেই বিভিন্ন গাড়িতে অফার দেওয়া শুরু করেছে। ক্যাশ ডিসকাউন্ট , এক্সচেঞ্জ বোনাস ছাড়াও মিলছে কর্পোরেট ডিসকাউন্ট।

১) Alto- Maruti-র সব চেয়ে জনপ্রিয় গাড়ি Alto-তে এই মুহূর্তে ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস দুই'ই পাওয়া যাচ্ছে। দুইয়েই ছাড় মিলছে ১৫ হাজার টাকা করে।

২) S-Presso- Maruti-র বাজেট গাড়ি Suzuki S-Presso-তেও ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস মিলছে ২০ হাজার টাকা করে।

৩) Ertiga- এই গাড়িতে কোনও ক্য়াশ ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ বোনাস মিলছে না। শুধু পাওয়া যাবে কর্পোরেট ডিসকাউন্ট।

৪) Dzire- Maruti-র এই সেডান গাড়িটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৮ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা।

৫) Eeco- এই গাড়িটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা।

৬) Swift- Maruti-র জনপ্রিয় এই সেডান গাড়িটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা ও এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা।

৭) Vitara Brezza- এই গাড়িতেও ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস দুই পাওয়া যাচ্ছে। ক্যাশ ডিসকাউন্ট মিলছে ১০ হাজার টাকা ও এক্সচেঞ্জ বোনা মিলছে ২০ হাজার টাকা।

৮) Wagon-R- এই গাড়িতে ক্যাশ ডিসকাউন্ট মিলছে ৮ হাজার টাকা ও এক্সচেঞ্জ বোনাস মিলছে ১৫ হাজার টাকা।

Hyundai

Tata ও Marutir মতো একাধিক অফার দিচ্ছে Hyundai-ও।

১) Santro- ভারতের অন্যতম জনপ্রিয় বাজেট ফ্রেন্ডলি গাড়ি Santro-তে একাধিক অফার দিচ্ছে সংস্থা। ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা। তবে, Era Trim মডেলে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা। এছাড়াও এই গাড়িতে মিলছে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

২) Grand i10 Nios- এই গাড়িটির 1.2 লিটার পেট্রল ও CNG মডেলগুলিতে ক্যাশ ডিসকাউন্ট মিলছে ৫ হাজার টাকা। তবে, 1.0 লিটার টার্বো-পেট্রল-এ ক্যাশ ডিসকাউন্ট মিলছে ২৫ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়াও Grand i10 Nios-এর সব গাড়িতেই মিলছে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।

৩) Aura- Hyundai-এর এই সেডান গাড়িটির 1.0 লিটার টার্বো-পেট্রল মডেলটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৩০ হাজার টাকা পর্যন্ত। 1.2 লিটার পেট্রল ও 1.2 লিটার ডিজেল গাড়িতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা পর্যন্ত। ও এক্সচেঞ্জ বোনাস মিলছে ১৫ হাজার টাকা পর্যন্ত।

৪) Kona EV- Hyundai-এর এই গাড়িটিতে সবচেয়ে বেশি ছাড় দিচ্ছে সংস্থা। মিলছে দেড় লক্ষ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট।

Published by:Simli Raha
First published: