Home /News /business /

সস্তায় বাড়ি কেনার সুযোগ দিচ্ছে Bank of Baroda, কী ভাবে আবেদন করতে হবে বিশদে জানুন! 

সস্তায় বাড়ি কেনার সুযোগ দিচ্ছে Bank of Baroda, কী ভাবে আবেদন করতে হবে বিশদে জানুন! 

এই নিলাম প্রক্রিয়ায় বসত বাড়ি, ফ্ল্যাট, অফিস স্পেস, প্লট, শিল্প ও কৃষি সহ সকল প্রকার সম্পত্তি নিলাম করা হবে ৷

  • Share this:

#নয়াদিল্লি: লকডাউনে বাড়িতে সবার সঙ্গে থেকে অফিসের কাজে মন বসানোতে অনেকের চাপ হতেই পারে। অনেকে ভাড়া বাড়ির ঝামেলায় অতিষ্ট হয়ে উঠতে পারেন। আবার কেউ অনেক দিন ধরেই মনে করছে প্রপাটি কিনলে ভালো হয়। তাই অসুবিধায় পড়ে বা ইচ্ছের বসে যদি কেউ বাড়ি বা সম্পত্তি কেনার কথা ভাবছেন তাহলে তাঁদের জন্য সুখবর নিয়ে এসেছে Bank of Baroda। দোকান বা জমি কেনার জন্য যদি কেউ আগ্রহী হয়ে থাকেন তাহলে তাঁদের জন্য সুখবর রয়েছে। আসলে Bank of Baroda একটি মেগা ই নিলামের (Mega E Auction) আয়োজন করছে। এই নিলাম অনুষ্ঠানে যে কোনও আগ্রহী ক্রেতা সস্তায় কোনও বাড়ি বা সম্পত্তির (Residential Property) মালিক হতে পারেন।

এই নিলামে কী ধরনের সম্পত্তি ক্রেতাদের দেখানো হবে?

এই নিলাম অনুষ্ঠানে, আবাসিক (Residential), বাণিজ্যিক (Business Property), শিল্প (Industrial) ও কৃষি (Farming) সহ সকল প্রকার সম্পত্তি নিলামের জন্য ব্যাঙ্ক রাখবে। যেই ক্রেতার যেমন সম্পত্তির প্রয়োজন সে সেই রকম সম্পত্তির ডিল করতে পারবে বলে জানা গিয়েছে।

ভারতের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক, Bank of Baroda নিজের Twitter হ্যান্ডেল থেকে ঘোষণা করেছে, কেউ যদি সম্পত্তি কেনার কথা ভাবছেন, তাহলে তাঁদের স্বপ্ন পূরণের জন্য প্রস্তুত হতে পারেন। কারণ Bank of Baroda ৪ সেপ্টেম্বর থেকে Mega E Auction নামে সারা ভারতে সম্পত্তির নিলাম অনুষ্ঠান শুরু করতে চলেছে। এই নিলাম প্রক্রিয়ায় বসত বাড়ি, ফ্ল্যাট, অফিস স্পেস, প্লট, শিল্প ও কৃষি সহ সকল প্রকার সম্পত্তি নিলামের জন্য আনা হবে। এই সংক্রান্ত আরও তথ্যের জন্য ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েব সাইটে যেতে বলা হয়েছে।

https://twitter.com/bankofbaroda/status/1433799444928110599?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1433799444928110599%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fhindi.moneycontrol.com%2Fnews%2Fcountry%2Fbank-of-baroda-is-giving-you-a-chance-to-buy-a-house-cheap-know-how-to-apply_280727.html

দেশের বিভিন্ন জোনের জন্য আলাদা আলাদে তারিখের ঘোষণা করা হয়েছে। কোন জোনে কোন তারিখে Mega E Auction চলবে তা সংস্থার অফিসিয়াল সাইটে তিন পাতার একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগ্রহী ক্রেতারা সংস্থার অফিসিয়াল সাইটে গেলে দেখতে পাবেন, অকশন নেম (Auctions), জোন (Zone), রিজিওন (Region), কোন বছর (Year) ও মাসের (month) অপশন বেছে নেওয়া অপশন দেওয়া রয়েছে। নিজের পছন্দ মতো অপশন ক্লিক করলেই সব তথ্য সামনে উঠে আসবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Bank Of Baroda, Mega e Auction

পরবর্তী খবর