Home /News /business /
Parryware: বাথরুম পণ্যের বাজারে দারুণ খবর! পাইপ এবং ফিটিংসেও রাজ্যে এল প্যারিওয়্যার

Parryware: বাথরুম পণ্যের বাজারে দারুণ খবর! পাইপ এবং ফিটিংসেও রাজ্যে এল প্যারিওয়্যার

Parryware Launches its Pipes & Fittings in West Bengal

Parryware Launches its Pipes & Fittings in West Bengal

Parryware Launches its Pipes & Fittings in West Bengal: উচ্চমানের এই পাইপ এবং ফিটিংস দীর্ঘমেয়াদী ও নিরাপদ তো বটেই, সেই সঙ্গে এগুলি খুব সহজেই ইনস্টল করা যায়।

  • Share this:

    #কলকাতা: ভারতে বাথরুমে ব্যবহৃত পণ্যের বাজারে শীর্ষস্থানে রয়েছে প্যারিওয়্যার (Parryware)। দক্ষিণের বাজার ও সম্প্রতি বিহারের বাজারে নিজেদের পণ্য সফল ভাবে লঞ্চ করার পরে কলকাতাতেও তা লঞ্চ করার কথা ঘোষণা করেছে ওই সংস্থা। জানা গিয়েছে, বিশ্বমানের পাইপ এবং বাথরুম ফিটিংস-এর বড়সড় রেঞ্জ লঞ্চ করবে প্যারিওয়্যার৷ এভাবে ব্যবসায় আরও এক ধাপ এগোল প্যারিওয়্যার। আসলে বাথরুমে ব্যবহৃত সমস্ত সরঞ্জামের চাহিদার মেটাতে এটি হয়ে উঠেছে একমাত্র সমাধান (Parryware Launches its Pipes & Fittings in West Bengal)।

    উচ্চমানের আন্তর্জাতিক পাইপ এবং ফিটিংস (Pipes & Fittings) কেনার ক্ষেত্রে সেরা ঠিকানা হতে পারে প্যারিওয়্যার।

    আরও পড়ুন-এই ৩ রাশির জাতকরা যথেষ্ট ভাগ্যবান! কম বয়সেই জীবনে হন সুপ্রতিষ্ঠিত

    একটি অনুষ্ঠানে সংস্থার তরফে বিশ্বমানের পাইপ এবং ফিটিংসের পোর্টফোলিও দেখানো হয়েছে। প্রদর্শন করা পোর্টফোলিও-র মধ্যে রয়েছে - cPVC, uPVC এবং SWR রেঞ্জ। উচ্চমানের এই পাইপ এবং ফিটিংস দীর্ঘমেয়াদী ও নিরাপদ তো বটেই, সেই সঙ্গে এগুলি খুব সহজেই ইনস্টল করা যায়। বিশেষ ভাবে আন্তর্জাতিক মানের পাইপ ও ফিটিংসের সম্পূর্ণ এই রেঞ্জের ডিজাইন করা হয়েছে উন্নত যন্ত্রপাতি ও প্রযুক্তির মাধ্যমে। পাইপ ও ফিটিংসগুলি লিড-ফ্রি, নন-টক্সিক। আর এগুলি এমন প্রযুক্তি ব্যবহার করে তৈরি হয়েছে, যা সারা জীবন ঝামেলামুক্ত পরিষেবা প্রদান করতে পারবে।

    লঞ্চ সম্পর্কে বলার সময় রোকা প্যারিওয়্যারের (Roca Parryware) ম্যানেজিং ডিরেক্টর মিস্টার কে ই রঙ্গনাথন (KE Ranganathan) বলেছেন, “আমাদের উচ্চমানের ‘পাইপ ও ফিটিংস রেঞ্জ’ পশ্চিমবঙ্গে লঞ্চ করার কথা ঘোষণা করতে পেরে আমরা খুশি। এখনও পর্যন্ত কলকাতায় আমাদের প্রডাক্টের বিষয়ে আমরা ইতিবাচক প্রতিক্রিয়াই পেয়েছি। ১৯৬০ সাল থেকে ভারতের বাজারে ব্যবহৃত বাথরুম ফিটিংসে সেরাদের তালিকা অন্যতম প্যারিওয়্যারের প্রডাক্ট ৷ পাশাপাশি দেশজুড়ে লক্ষাধিক গ্রাহক ও প্লাম্বিং টেকনিশিয়ানদেরও অত্যন্ত পছন্দের এই সংস্থার জিনিস ৷ গ্রাহকদের চাহিদা পূরণ করার জন্য আমাদের পণ্যগুলিকে বিভিন্ন ভাবে ডিজাইন করা হয়েছে। তবে পণ্যের গুণমানই সবথেকে বড় ভূমিকা পালন করে। বিশেষ করে যে প্রডাক্টগুলো দেওয়ালের ভিতরে লাগানো হয়, সেগুলো উন্নত মানের হওয়া উচিত।’’

    আরও পড়ুন-পিৎজা ডেলিভারি সংস্থার মহিলা কর্মীকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর ! ঘটনার ভিডিও ভাইরাল

    তিনি আরও বলেন, ‘‘আগামী ২-৩ বছরের মধ্যে পশ্চিমবঙ্গে পাইপ ও ফিটিংসের ক্ষেত্রে ন্যূনতম ১০ শতাংশ বাজার শেয়ার অর্জন করাই হল আমাদের প্রধান লক্ষ্য। ঠিক যেমন দক্ষিণ ভারতের প্রধান বাজারগুলিতে আমরা করতে পেরেছি।”

    ২০১৮ সালের ডিসেম্বরে প্যারিওয়্যার পাইপ এবং ফিটিংস চালু করে মাদুরাই এবং তামিলনাড়ুতে। এরপর ২০১৯ সালের ফেব্রুয়ারিতে আন্দামানে প্যারিওয়্যার তার পাইপ ও ফিটিংস চালু করে। এ ছাড়া বিহার, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, কর্ণাটক এবং কেরলের মতো জায়গার বাজারেও প্যারিওয়্যারের পাইপ এবং ফিটিংস পাওয়া যায়।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Bathroom Fittings

    পরবর্তী খবর