corona virus btn
corona virus btn
Loading

আপনার প্রয়োজনের পরিবর্তনের সঙ্গে আপনার ইনস্যুরেন্সেরও পরিবর্তন দরকার

আপনার প্রয়োজনের পরিবর্তনের সঙ্গে আপনার ইনস্যুরেন্সেরও পরিবর্তন দরকার

কয়েক বছর আগে পর্যন্ত আমাদের জন্য যা প্রযোজ্য ছিল, তা আজকের দিনে দাঁড়িয়ে অপ্রয়োজনীয়। তা প্রযুক্তি হোক, চিন্তাশক্তি হোক বা প্রডাক্ট হোক, যা পরিবর্তনশীল তাই টিকে থাকে।

  • Share this:

#কলকাতা: মানুষ বিবর্তনের ফলাফল। আমরা বেড়ে উঠি, আমরা পরিবর্তনশীল এবং আমরা প্রগতিশীল। আমরা যতই বেড়ে উঠি, আমাদের চাহিদা, এবং প্রয়োজন আমাদের সাথে সাথে পাল্টে যায়। কয়েক বছর আগে পর্যন্ত আমাদের জন্য যা প্রযোজ্য ছিল, তা আজকের দিনে দাঁড়িয়ে অপ্রয়োজনীয়। তা প্রযুক্তি হোক, চিন্তাশক্তি হোক বা প্রডাক্ট হোক, যা পরিবর্তনশীল তাই টিকে থাকে।

তবে বেঁচে থাকার একটি বিষয় হ'ল জীবনটি যে অনিশ্চয়তা নিয়ে আসে ! আমরা যখন বিবর্তিত ও অগ্রগতি লাভ করি তখন আমাদের জীবিত থাকাকালীন বা এমনকি চলে যাওয়ার পরেও জিনিসগুলি আমাদের এবং আমাদের প্রিয়জনদের জন্য সুরক্ষিত রয়েছে তা নিশ্চিত করার জন্য আমাদেরও ব্যবস্থা নিতে হবে। এখানেই আরও কিছু শক্তিশালী বীমা পলিসি ছবিতে আসে।

তবে যদি মানুষ হিসাবে আমাদের সমস্ত কিছু আমাদের সাথে ‘গতিবেগ’ হওয়ার দরকার হয়, তবে আমরা কেন বীমা পলিসির মতো অবিচ্ছেদ্য এবং গুরুত্বপূর্ণ কিছু দাবি করতে পারি না? এটা ঠিক যে আমরা পরিবর্তিত ও বিকশিত হওয়ার সাথে সাথে বীমা পলিসিগুলি আরও নমনীয় হয়ে ওঠে, আরও স্বনির্ধারিত হয়ে ওঠে এবং আমাদের যেমনভাবে প্রয়োজন তেমন ভাবেই আমাদের পরিষেবা দেয়।

সৌভাগ্যবশত, HDFC Life Click 2 Protect Plus Plan-এর কাছে এই সমস্ত কিছু আছে এবং আছে আরও ফিচার্স।

HDFC Life Click 2 Protect Plus কেন? • টার্ম ইন্স্যুরেন্স প্ল্যানের মূল্য দিন প্রতি মাত্র ১৭ টাকা থেকে শুরু*! • কভার অপশনগুলি থেকে নির্বাচন করার জন্য সহজবোধ্য পোর্টফলিও • আপনার মতো অনন্য একটি পরিকল্পনা বাছাই, চয়ন করা এবং কারুকাজ করার ক্ষমতা • এটি অ্যাক্সেস করা অত্যন্ত সুবিধাজনক এবং আপনার সমস্ত সুরক্ষা প্রয়োজনের যত্ন নেবে • চালকদের সংযুক্ত করে ক্ষমতা আপনার ঝুঁকি কভারকে প্রশস্ত করে

Click 2 Protect Plus -এ বিনিয়োগ করার সময় আপনি বিভিন্ন কভার বিকল্প থেকেও বাছাই করতে পারেন ৷

লাইফ অপশন এক্সট্রা লাইফ অপশন ইনকাম অপশন ইনকাম প্লাস অপশন

আপনার প্রয়োজনীয়তাগুলি কী তা বিবেচনা করা এবং সে অনুযায়ী কেনাটা গুরুত্বপূর্ণ।

আপনার জীবন, চাকরি, পরিবার সকল ক্ষেত্রেই আপনি সহজেই ব্যস্ত থাকেন। বিশেষ করে আপনার বয়স যখন অল্প এবং আপনি আরও কয়েক দশক বেঁচে থাকার আশা রাখেন, এটি আপনাকে অমর হয়ে ওঠার ভরসা জোগায়! আপনার বয়সের সাথে অবশ্যই এটি আপনার অগ্রাধিকারগুলি পরিবর্তন করবে। ২০ বছর বয়সে, আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ লক্ষ্য সম্ভবত আপনার কেরিয়ারের অগ্রগতি বা বিয়ে। তবে ৪০ বছর বয়সে আপনি কী ভাবতে শুরু করতে পারেন আপনার বাচ্চারা কীভাবে সাবলম্বী হবে। প্রত্যেকের জীবনেই পরিবর্তন আসে এবং তাদের আশা এবং কোনও জিনিসের প্রতি ভয় একইসঙ্গে পরিবর্তিত হয়।

এ কারণেই এখানে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয় হল HDFC Life Click 2 Protect Plus আপনার পরিবারের সুরক্ষার স্তম্ভ হতে পারে যখন আপনি আর লাগামগুলি ধরে রাখতে পারবেন না। আপনি ঠিক কী ধরণের পলিসি চান তা চয়ন করতে পারেন ৷ যাতে আপনার প্রিয়জনগুলি চলে যাওয়ার পরেও যথাযথভাবে কভার করা যায় ৷

সুতরাং HDFC Life <link>-এ যান এবং আপনার পরিবারের ভবিষ্যৎ সুরক্ষিত করুন। কারণ যখন আপনি সুরক্ষিত থাকবেন তখন আপনি আপনার স্নেহের মানুষগুলির সাথেও নির্দ্বিধায় জীবন অতিবাহিত করতে পারবেন।

আরও বিশদে জানতে ক্লিক করুন-- https://www.hdfclife.com/term-insurance-plans/click-2-protect-plus-plan?source=M-

Partnered Content

Published by: Siddhartha Sarkar
First published: November 19, 2020, 8:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर