corona virus btn
corona virus btn
Loading

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে অংশগ্রহণ করা ছাড়া উৎসবের মজা কোথায় ?

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে অংশগ্রহণ করা ছাড়া উৎসবের মজা কোথায় ?
  • Share this:

#কলকাতা: Amazon তার সবচেয়ে বড়, বহু প্রতীক্ষিত উৎসবের উদযাপন নিয়ে ফিরছে আর আমরা চুপ করে বসে থাকতে পারছি না । ২৯ সেপ্টেম্বর মধ্যরাত ১১:৫৯ থেকে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হবে এবং চলবে ৪ অক্টোবর রাত পর্যন্ত এবং ২৮ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে প্রাইম সদস্যরা এক্সক্লুসিভ আর্লি অ্যাকসেস পাবেন । নির্বাচিত স্মার্টফোন, টিভি, কিচেন প্রডাক্ট, ফ্যাশন, বিউটি, কনজিউমার ইলেকট্রনিক্স এবং আরও অনেক পণ্যের Amazon ইন্ডিয়ার উপর আশ্চর্যজনক ডিল চেক করার সাথে সাথে আপনার ক্যালেন্ডার চিহ্নিত করুন এবং একটি উৎসবমুখর শপিং-এ লিপ্ত হন ।

যে সমস্ত অনুষ্ঠান, পারিবারিক অনুষ্ঠান এবং উৎসব আপনারা পরিকল্পনা করেছেন তাদের জন্য আর বাজেট কমানোর প্রয়োজন নেই কারণ Amazon এসে গিয়েছে । এই বছরের থিম হচ্ছে ' এখন বাজেট আর ভারতের উদযাপনগুলিকে বাঁধা দেবে না ', গ্রাহকরা স্মার্টফোনের বিস্তৃত নির্বাচন, বড় যন্ত্রপাতি, টিভি, হোম-কিচেন পণ্য, ফ্যাশন, অনুপযোগী যেমন মুদি সৌন্দর্যের উপর চুক্তি করার আগে কখনো না-দেখা পাবেন । কনজিউমার ইলেকট্রনিক্স এবং আরও লক্ষাধিক বিক্রেতা । এছাড়াও গ্রাহকরা বিভিন্ন ধরনের অর্থ অফার পেতে পারেন । আপনার SBI ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে পরিশোধ করুন, এবং আপনি ১০% ডিসকাউন্ট পেতে পারেন । তাদের বিশেষ উৎসবমুখর ক্যাশব্যাক অফার '-এ রয়েছে ডেবিট-ক্রেডিট কার্ডে নো কস্ট ইএমআই এবং Bajaj FinServ, এক্সচেঞ্জ অফার এবং আরও অনেক কিছু । এখন আপনার কেনাকাটা বা উপহারের মান নিয়ে আপস করতে হবে না কারণ এই বছরের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল আপনার পকেটে কোনও ছিদ্র জ্বালাবে না । কে জানে, আপনি হয়তো শুধু ভারি ক্যাশব্যাক জিতবেন ।

আরও যা-ই হোক, প্রথম বার নিজেদের #AmazonFestiveYatra ফ্ল্যাগ অফ করতে টাটা মোটরসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে Amazon। এক-আধটা হাউস অন হুইলস কনসেপ্ট নিয়ে Amazon ইন্ডিয়া একসঙ্গে ছোট ও মাঝারি ব্যবসা, স্টার্টআপ ও ব্র্যান্ড, কারিগর, তাঁতি এবং ভারতের বিভিন্ন রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের মহিলা উদ্যোক্তাদের থেকে সেরা পণ্য নিয়ে আসছে । Amazon গ্রাহক ও বিক্রেতাদের সঙ্গে যুক্ত হতে আগ্রা, চেন্নাই, ইন্দোর, কলকাতা, কোচি, মথুরা, মুম্বই ও বিশাখাপত্তনম-সহ ১৩টি শহর জুড়ে ৬০০০ কিলোমিটারও কভার করবে এই তিনটি বিশেষ ট্রাক । #AmazonFestiveYatra – হাউস অন হুইলস-এ ' দ্য বেস্ট অফ ইন্ডিয়া ওয়ান প্লেস '-এ নিয়ে আসার মাধ্যমে Amazon ৬০০ পণ্যের উপর ডিসপ্লে করবে, গ্রাহকদের এক ঝলক দেখে দিচ্ছে সারা বছর Amazon ইন্ডিয়ার উপর তারা কী আশা করতে পারে । সব পণ্য বিভাগ জুড়ে দেশের কিছু বড় ব্র্যান্ডের অনন্য কালেকশন দেখতে পাবেন গ্রাহকরা ।

একবার দেখে নিন #AmazonFestiveYatra বানানোর পিছনে কি উদ্দেশ্য রয়েছে ৷

উৎসব আগমনের বার্তা নিয়ে, এই আগত উৎসবের মরশুমে , বাড়ির জিনিসপত্র গুলিকে নতুন করে তুলুন, ভাল এবং বড় অ্যাপ্লায়েন্স গুলোর সাথে আপগ্রেড করুন, এবং আলমারির জামাকাপড় গুলিতে চমক আনুন, সবকিছু অত্যন্ত কম মুল্যে। তাহলে অপেক্ষা কিসের? এখন ভারতের উৎসব উৎযাপনে বাজেট আর বাঁধা দেবে না। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালের জন্য তৈরি হন আর অনবদ্য কেনাকাটার আনন্দ নিন।

(বিজ্ঞাপনের প্রতিবেদন )

First published: October 3, 2019, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर