• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Amazon Great Freedom Festival Sale 2021: জবরদস্ত সেল, জলের দরে মোবাইল ফোন সহ আরও অনেক কিছু কিনে নিন, জানুন দাম

Amazon Great Freedom Festival Sale 2021: জবরদস্ত সেল, জলের দরে মোবাইল ফোন সহ আরও অনেক কিছু কিনে নিন, জানুন দাম

SBI Credit Card বা Credit EMI দিয়ে কেনাকাটা করলে Freedom Festival Sale-এ আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

SBI Credit Card বা Credit EMI দিয়ে কেনাকাটা করলে Freedom Festival Sale-এ আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

SBI Credit Card বা Credit EMI দিয়ে কেনাকাটা করলে Freedom Festival Sale-এ আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

  • Share this:

#নয়াদিল্লি: শুরু হল Amazon Great Freedom Festival Sale৷  আজ থেকেই শুরু হয়ে গিয়েছে Amazon Great Freedom Festival Sale। স্বাধীনতা দিবস উপলক্ষে ৫ অগাস্ট থেকে ৯ অগাস্ট পর্যন্ত এই বিশেষ অফার চলবে। এই অফারে নামি মোবাইল ব্র্যান্ডের পাশাপাশি ল্যাপটপ, অ্যামাজন ডিভাইজ ও অন্যান্য ইলেকট্রনিক্স সামগ্রীতে পাওয়া যাবে বিশেষ ছাড়। নানা ধরনের প্রোডাক্ট ও ছাড় অনেক সময়ে বিভ্রান্ত করতে পারে গ্রাহককে, তাই কিছু সামগ্রী বেছে নিয়ে এই প্রতিবেদনে আলোচনা করা হল। কেনাকাটার সময়ে কেউ যদি SBI Credit Card বা Credit EMI দিয়ে কেনাকাটা করেন, তাহলে Freedom Festival Sale-এ আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

iPhone 11 iPhone 11 আগের থেকে আনেক কম দামে পাওয়া যাচ্ছে Amazon Great Freedom Festival অফারে। ফোনটির MRP ৫৪,৯০০ টাকা, যা মাত্র ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও EMI ও ক্রেডিট কার্ডের ক্ষেত্রে থাকছে বিশেষ ছাড়।

iPhone 12 iPhone 12-এর অফার প্রাইজ রয়েছে ৬৭,৯৯৯ টাকা। এই সেটটির MRP ৭৯,৯০০ টাকা। যদি কেউ iPhone 12 কেনার কথা ভাবেন, তাহলে এই অফার সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে। এছাড়াও পুরনো স্মার্টফোনের এক্সচেঞ্জের ক্ষেত্রে সর্বোচ্চ ১৩,৪০০ টাকার সরাসরি ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে Amazon।

OnePlus 9 5G OnePlus 9 5G ফোনটি বিক্রির ক্ষেত্রে একটু অন্য রকমের অফার দেওয়া হয়েছে। গ্রাহককে একটি চেকবক্স কুপনে ট্যাপ করতে হবে। এই ভাবে যাঁর ভাগ্যে যে কুপন আসবে সেই রকম অফার পাওয়া যাবে। এতে সর্বোচ্চ ৪,০০০ টাকার ছাড় পাওয়া যেতে পারে।

Samsung Galaxy Note 20 Samsung Galaxy Note 20 ফোনটি ৫৪,৯৯৯ টাকায় অফার করা হচ্ছে। ফোনটির বর্তমান MRP ৮৬,০০০ টাকা। এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ রয়েছে।

Nokia G20 Nokia G20 ফোনটির দাম রাখা হয়েছে ১১,৯৯০ টাকা। এই সেটটি কেনার সময় একটি কুপন চেকবক্স থাকবে, যেখানে ট্যাপ করার পর ১,০০০ টাকার কুপন পাওয়া যাবে। এই ফোনটিতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেলের কোয়ার্ড রিয়ার ক্যামেরা রয়েছে।

Fire TV Stick 3rd জেনারেশনের Fire TV Stick পাওয়া যাচ্ছে মাত্র ২,৭৯৯ টাকায়। এটির MRP প্রাইজ ৪,৯৯৯ টাকা। এছাড়াও অতিরিক্ত ডিসকাউন্ট হিসেবে ২০০০ টাকা পর্যন্ত OTT সাবস্ক্রিপশন পাওয়া যাবে। Fire TV Stick-এর সাহায্যে বাড়ির টিভি-টিকে স্মার্টটিভিতে রূপান্তরিত করা যায়।

Kindle ebook Readers যাঁরা বই পড়তে ভালোবাসেন তাঁদের জন্য এই অফার বিশেষ কাজে আসবে। ৬ ইঞ্চি ডিসপ্লে এবং বিল্ট ইন লাইট সহ 10th জেনারেশনের Kindle ebook Readers পাওয়া যাচ্ছে ৬,৭৯৯ টাকায়।

Apple Watch SE Apple Watch SE পাওয়া যাচ্ছে মাত্র ২৫,৯০০ টাকায়। এই ঘড়িটির MRP প্রাইজ ২৯,৯০০ টাকা। কেনার সময়ে কেউ যদি SBI Credit Card দিয়ে কেনাকাটা করেন, তাহলে আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Sony WH-1000XM3 ওয়্যারলেস হেডফোন Sony WH-1000XM3 ওয়্যারলেস হেডফোনটির MRP প্রাইজ ২৯,৯৯০ টাকা যা Amazon-এর চলতি অফারে পাওয়া যাচ্ছে মাত্র ১৭,৯৯০ টাকায়। এই হেডফোনটিতে Amazon Alexa ফিচারটিও রয়েছে।

Apple AirPods Pro Apple AirPods Pro TWS ইয়ারবাড ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কেনার সময়ে কেউ যদি SBI Credit Card দিয়ে কেনাকাটা করেন, তাহলে আরও ১০ শতাংশের অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Apple Watch Series 6 Apple Watch Series 6 (GPS + Cellular) স্মার্টওয়াচটি MRP থেকে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। Amazon-এর চলতি অফারে ৪১,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। এটির MRP ৫২,৯০০ টাকা।

Apple iPad Air 2020 Amazon-এর চলতি অফারে Apple iPad Air 2020 পাওয়া যাচ্ছে ৪৭,৯০০ টাকায়, যার MRP ৫৪,৯০০ টাকা। A14 বায়োনিক চিপসেট ও ১০,৯ ইঞ্চি ডিসপ্লে রয়েছে iPad Air 2020-তে।

HP Pavilion 15-inch gaming laptop HP Pavilion Gaming 15.6-inch laptop আগের চেয়ে অনেকটা কম দামে পাওয়া যাচ্ছে। Amazon-এর চলতি অফারে ৬৬,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। যার MRP ৭৭,৫৪৯ টাকা।

Published by:Pooja Basu
First published: