Home /News /birbhum /
Birbhum News | Anubrata Mondal : 'গাড়ি ফেরত নিবি, না গাঁজা কেস নিবি!' গাড়ি ফেরত চাওয়ায় মালিককে হুমকি অনুব্রত মণ্ডলের!

Birbhum News | Anubrata Mondal : 'গাড়ি ফেরত নিবি, না গাঁজা কেস নিবি!' গাড়ি ফেরত চাওয়ায় মালিককে হুমকি অনুব্রত মণ্ডলের!

অনুব্রত [object Object]

Birbhum News | Anubrata Mondal : অনুব্রত মণ্ডল যে দামি গাড়ি চড়তেন তা আসলে কার? কেনই বা অনুব্রতকে গাড়ি দিতে বাধ্য হয়েছিলেন মালিক? দিনে দুপুরে হুমকি! জানুন

  • Share this:

    #বীরভূম : দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর তাকে নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। আর এবার আরও বড় চাঞ্চল্যকর তথ্য সামনে এল অনুব্রত মণ্ডলের রাইস মিল ভোলে বোম রাইস মিলে সিবিআই হানা দিতেই। ওই রাইস মিলে হানা দেওয়ার পর সেখানে দেখা যায় পাঁচটি নামিদামি ব্র্যান্ডের গাড়ি রয়েছে। যে পাঁচটি নামিদামি গাড়ির মধ্যে চারটি এসইউভি এবং একটি হুড খোলা গাড়ি। এরই মধ্যে একটি গাড়ির নম্বর হল WB54U6666। এই গাড়িতে চড়তে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডলকে। এমনকি এই গাড়িতে চড়েই অনুব্রত মণ্ডল গত এপ্রিল মাসে এসএসকেএম হাসপাতাল গিয়েছিলেন। এই গাড়িতে রয়েছে পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার।

    তবে জানলে অবাক হবেন, অনুব্রত মণ্ডল এই গাড়িতে চড়লেও এর মালিক কিন্তু তিনি নন অথবা তার পরিবারের কোনো সদস্য নয়। এই গাড়ির যিনি মালিক তিনি কোনদিন প্রকাশ্যে আসেননি। তবে শুক্রবার অনুব্রত মণ্ডলের রাইস মিলে সিবিআই হানা দেওয়ার পর বিস্ফোরোক গাড়ির মালিক। পরিবহন ওয়েবসাইটের দেওয়া নথি থেকে জানা যাচ্ছে এই গাড়িটি রয়েছে প্রবীর মণ্ডল নামে এক ব্যক্তির নামে। তিনি পেশায় একজন ব্যবসায়ী এবং ঠিকাদার। সিউড়িতে তার বিশাল একটি গাড়ি শোরুম রয়েছে। প্রবীর মণ্ডল এবং অরূপ রতন ভট্টাচার্য যৌথভাবে ঠিকাদারের ব্যবসায় যুক্ত। তবে প্রশ্ন হল কেন প্রবীর মণ্ডল নিজের নামে কেনা গাড়ি অনুব্রত মণ্ডলকে দিতে গেলেন?

    আরও পড়ুন:  শিক্ষক দুর্নীতি! হঠাৎ বেতন বন্ধ! অবশেষে যা হল মালদহের প্রাথমিক শিক্ষকের সঙ্গে!

    এর পরিপ্রেক্ষিতে গাড়ির মালিক প্রবীর মণ্ডল জানিয়েছেন, তিলপাড়া ব্যারেজের কাজ সংস্কার করার দায়িত্ব তারা চেয়েছিলেন এবং তারই পরিপ্রেক্ষিতে ৪৬ লক্ষ টাকা দিয়ে কেনা এই গাড়িটি ২০১৮ সালে দিয়েছিলেন। পরে কাজ না পাওয়ার পরিপ্রেক্ষিতে সেই গাড়ি ফেরত চাইতে গেলে সায়গাল হোসেনের ফোন থেকে ফোন করে হুমকি দেওয়া হয় 'গাড়ি ফেরত নিবি, না গাঁজা কেস নিবি'। হুমকি দিয়েছিলেন খোদ অনুব্রত মণ্ডল বলেও অভিযোগ তাদের দুজনের।

    Madhab Das

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Anubrata Mondal, Birbhum

    পরবর্তী খবর