Home /News /birbhum /
Bhuban Badyakar New Song: কাঁচা বাদাম দাদার নতুন গান, ভুবনের সঙ্গে নাচছেন স্ত্রী আদুরীও, সুপার ভাইরাল ভিডিও

Bhuban Badyakar New Song: কাঁচা বাদাম দাদার নতুন গান, ভুবনের সঙ্গে নাচছেন স্ত্রী আদুরীও, সুপার ভাইরাল ভিডিও

Hobe Naki Bou: সোশ্যাল মিডিয়ায় দীর্ঘসময় ধরে তিনি নিজের রমরমা বাজার ধরে রেখেছেন ভুবন বাদ্যকর।

  • Share this:

    #বীরভূম: সোশ্যাল মিডিয়ায় তিনি ভাইরাল৷ কাঁচা বাদাম গান থেকে শুরু হয়েছিল ভুবন বাদ্যকরের যাত্রা৷ আজ তিনি তারকা৷ এখন আবার অভিনয়ও করছেন৷ যাত্রায় দেখা যাবে ভুবনকে৷ এরই মধ্যে আবার প্রকাশিত হল ভুবন বাদ্যকরের নতুন গান হবে নাকি বউ৷ এই গানের মূল গায়ক কেশব দে। তবে সমানভাবে এই গানে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে বীরভূমের এই ভাইরাল শিল্পী ভুবন বাদ্যকরকে। মূল গানটির মধ্যেই থাকছে ভুবনের গানের অংশটি৷ যেহেতু তিনি কাঁচা বাদাম স্টার, তাই এই গানে তাঁর অংশে বাদামের উল্লেখ রয়েছে৷ ভুবন এখানে নেচেছেনও৷

    আরও পড়ুন Kancha Badam Bhuban Badyakar: প্রায় হারিয়ে গেলেন রানু, তবে ভুবন আসছেন নতুন অবতারে! জানুন

    সোশ্যাল মিডিয়ায় দীর্ঘসময় ধরে তিনি নিজের রমরমা বাজার ধরে রেখেছেন ভুবন বাদ্যকর। নদিয়ার রানাঘাটের রানু মন্ডল একইভাবে একসময় জনপ্রিয়তা পেলেও সেই জনপ্রিয়তা আজ থিতিয়ে গিয়েছে। তবে ভুবন বাদ্যকর সময়ের সঙ্গে তাল মিলিয়ে একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছেন।বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময় যে কাঁচা বাদাম গানটি গাইতেন সেই গানটি ভাইরাল হওয়ার দৌলতেই তিনি রাতারাতি সেলিব্রেটি হন। এরপর সেই গান রাজ্য, দেশ ছাড়িয়ে বিদেশেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করে। আর এরই সঙ্গে সঙ্গে বিভিন্ন রিয়ালিটি শো, অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাচ্ছেন ভবন বাদ্যকর।

    ইতিমধ্যেই তিনি বেশ কয়েকটি গান গেয়েছেন এবং সেগুলি রিলিজ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়িয়েছে। আর শুক্রবার তার একটি নতুন গান লঞ্চ হল, যেটি হল 'হবে নাকি বৌ'। গানটি ইউটিউব চ্যানেলে রিলিজ হওয়ার পর থেকেই ট্রেন্ডিং। মাত্র কয়েক ঘণ্টায় ২০ হাজার দর্শক দেখেছেন গানটি৷ খুব অল্প সময়ের মধ্যে যে কয়েক লক্ষ ভিউ হবে তা নিয়ে কোন সন্দেহ নেই। অন্যদিকে উল্লেখযোগ্য বিষয় হল এই গানটিতে ভুবন বাদ্যকর ছাড়াও রয়েছেন তার স্ত্রী আদুরী।

    প্রসঙ্গত, ভুবন বাদ্যকর সময়ের সঙ্গে তাল মিলিয়ে আগামী দিনে অভিনয় জগতেও পা রাখতে চলেছেন। তিনি একটি যাত্রায় অভিনয় করবেন বলে জানিয়েছেন। যদিও সেই যাত্রাটি কবে মঞ্চস্থ হবে তা নিয়ে এখনও দিনক্ষণ জানা যায়নি। তবে বলাই বাহুল্য ভুবন বাদ্যকরের বাজার এখন রমরমা।

    Input-Madhab Das

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Bhuban badyakar, Hobe Naki Bou

    পরবর্তী খবর