Home /News /birbhum /
Birbhum News: অসামাজিক কাজকর্মের প্রতিবাদ! তারপরেই ভয়ঙ্কর পরিণতি প্রতিবাদীর, শুনলে শিউরে উঠবেন

Birbhum News: অসামাজিক কাজকর্মের প্রতিবাদ! তারপরেই ভয়ঙ্কর পরিণতি প্রতিবাদীর, শুনলে শিউরে উঠবেন

Attack on protester in birbhum || আক্রান্ত আনসার শেখ জানিয়েছেন ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি পুলিশের দ্বারস্থ হবেন৷

  • Share this:

    #বীরভূম: অসামাজিক কাজকর্মের প্রতিবাদ করার ফল মিলল এক প্রতিবাদীর। অসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকা অভিযুক্তরা ক্ষুর আক্রমণ করে গুরুতর আহত করলেন প্রতিবাদী ব্যক্তিকে। বীরভূমের বোলপুর থানার অন্তর্গত বাঁধগোড়া এলাকার ঘটনা।

    আরও পড়ুন: বড় সিদ্ধান্ত, বিদ্যুতের খরচ কমাতে অভিনব পরিকল্পনা রাজ্যের! সব জেলায় চিঠি

    আক্রান্ত প্রতিবাদীর অভিযোগ, নওশাদ সেখ সহ ইমরান শেখ এবং আরও কয়েকজন মিলে এলাকায় নানান অসামাজিক কাজকর্ম চালাচ্ছেন দীর্ঘদিন ধরে। নানা নেশা দ্রব্য বিক্রি করছেন, পাশাপাশি আরও কিছু অসামাজিক কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন। এলাকার মধ্যে এই ধরনের কাজকর্ম চালানোর বিরোধিতা করে আসছেন প্রতিবেশী আনসার শেখ এবং তাঁর পরিবারের সদস্যরা। এই প্রতিবাদই বৃহস্পতিবার রাতে ভয়ঙ্কর রূপ নেয়।

    আক্রান্ত আনসার শেখ জানিয়েছেন, অসামাজিক কাজকর্মের বিরোধিতা করায় বুধবার সন্ধ্যাবেলায় তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে অভিযুক্তরা। তার জবাব চাইতে গেল নওশাদ শেখ, ইমরান শেখ-সহ মোট চারজন তাঁর ওপর আক্রমণ চালায়। ব্লেড এবং ক্ষুর জাতীয় ধারাল বস্তু দিয়ে হামলা করা হয়। ঘটনার পরেই তিনি গুরুতরভাবে আহত হন। এরপরই স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেই জানা যাচ্ছে। তবে আক্রান্ত আনসার শেখ জানিয়েছেন ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি পুলিশের দ্বারস্থ হবেন৷

    Madhab Das

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Birbhum

    পরবর্তী খবর