Zodiac Signs: অলিম্পিক্সের কোন খেলায় আপনি পারদর্শী হতে পারতেন? জানিয়ে দেবে আপনার রাশি

কোন খেলায় আপনি দারুন পারফর্ম করতে পারতেন! এর উত্তর লুকিয়ে রয়েছে আপনার রাশিতে। জেনে নিন চট করে...

কোন খেলায় আপনি দারুন পারফর্ম করতে পারতেন! এর উত্তর লুকিয়ে রয়েছে আপনার রাশিতে। জেনে নিন চট করে...

  • Share this:
#Tokyo Olympics: খেলাপ্রেমী দর্শকদের চোখ এই মুহূর্তে আটকে রয়েছে ২০২১ টোকিও অলিম্পিক্সে যেখানে বিশ্বের তাবড় খেলোয়াররা একে অপরের বিরুদ্ধে ক্রমাগত চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন। তাদের এই স্পোর্টসম্যানশিপ আমাদের মধ্যেও একটা উত্তেজনা তৈরি করে। আমাদের রাশি অনুযায়ী কোন কোন খেলা আমাদের ব্যক্তিত্বের সঙ্গে মানানসই আসুন বিস্তারিত জেনে নিই।

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। এঁরা জীবনের যে কোনও ক্ষেত্রেই বেশ আক্রমনাত্মক স্বভাবের হয়ে থাকেন। তাই স্বভাবের সঙ্গে সামঞ্জস্য রেখে জুডো এঁদের একদম পারফেক্ট খেলা।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। আর্চারি বা ধনুর্বিদ্যায় এঁরা ভালো ফল দেখাতে পারবেন। এঁদের নিশানা খুব ভালো এবং নিজেদের লক্ষ্যে অবিচল থাকতে এঁরা ঘন্টার পর ঘন্টা ধৈর্য ধরে রাখতে পারেন।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। এই রাশির জাতকেরা সন্মুখের প্রতিপক্ষকে মাত দিতে ওস্তাদ। তাই ফেনসিং এঁদের জন্য একেবারে যথার্থ খেলা।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। অলিম্পিক্সে এঁদেরকে ওয়াটার পোলোর জন্য বিশেষভাবে রাখতেই হবে। কেননা সুযোগ বুঝে প্রতিপক্ষের বিরুদ্ধে আচমকা থাবা বসাতে এঁদের জুড়ি মেলা ভার।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। এঁদের প্রত্যাশা সবসময়ে অন্যদের থেকে বেশিই হয়। তাই এঁদের আধুনিক পেন্টাথলেন বলা যায়। এঁদের জন্য পাঁচটি বিশেষ খেলাই গুরুত্বপূর্ণ যথা ফেনসিং, সুইমিং, হর্স রাইডিং, শ্যুটিং এবং রানিং।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। পারফেকশনিস্ট মনোভাবের জন্য এঁদের কোর্টে টেনিসকে ফেলা যায়।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। তুলা জাতকেরা জীবনে ব্যালেন্স করে চলতে ভালোবাসেন। সেক্ষেত্রে রিদম্যিক জিমনাস্টিকে এঁদের জয় নিশিত।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। বৃশ্চিক জাতকেরা নিজেদের মানসিকভাবে পরিচালনা করতে এবং মনকে সংযত রাখতে জানেন। তাই সেইলিং-এ এঁরা চমৎকার ফল দেখাতে পারবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। অশ্বারোহীর সঙ্গে এঁদের চরিত্রের অসম্ভব মিল রয়েছে। এঁরা জানেন কীভাবে দর্শক এবং বিচারকের সামনে নিজেকে প্রতিষ্ঠিত করা যায়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। এঁরা যে কোন জটিলতাকে কাটিয়ে জয় ছিনিয়ে নিতে পারদর্শী। তাই এঁদের চারিত্রিক বৈশিষ্ট্য অনুযায়ী গলফ্‌ খেলায় এঁরা নিজের সেরাটা দিতে পারবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। ব্যক্তিগত জীবনে কুম্ভ জাতকেরা নিজেদের সামর্থ্যের বাইরেও অনেকদূর যেতে পারেন। ট্রাম্পোলিন জিমন্যাস্টিক এক্ষেত্রে এঁদের জন্য সেরা খেলা।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। এঁরা কোনও দলের হয়ে নিজের সেরাটা দিতে পারেন। তাই সিনক্রোনাইজড্‌ সুইমিং-এ মীন জাতকেরা ভালো ফল করতে পারবেন।

Published by:Suman Majumder
First published: