হোম /খবর /জ্যোতিষকাহন /
চলতি মাসেই ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য!সমস্যার মুখে পড়তে পারেন এই রাশিরা

Surya Gochar 2022: চলতি মাসেই ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য! সমস্যার মুখে পড়তে পারেন এই সকল রাশির জাতক-জাতিকারা

চলতি মাসেই ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য! সমস্যার মুখে পড়তে পারেন এই সকল রাশির জাতক-জাতিকারা

চলতি মাসেই ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য! সমস্যার মুখে পড়তে পারেন এই সকল রাশির জাতক-জাতিকারা

Surya Gochar 2022: আগামী ১৬ ডিসেম্বর সূর্য ধনু রাশিতে প্রবেশ করছে। তাই একে ধনু সংক্রান্তিও বলা হয়েছে।

  • Share this:

কলকাতা: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যকে গ্রহের রাজা হিসাবে অভিহিত করা হয়েছে। তাই নির্দিষ্ট সময় অন্তর সূর্যের অবস্থান পরিবর্তন প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনকেই কম-বেশি প্রভাবিত করে। চলতি বছরের শেষে আবারও নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছে সূর্যদেব। রাশিচক্রের এই পরিবর্তনকে সংক্রান্তি বলা হয় এবং যে রাশিতে সূর্য প্রবেশ করে সেই সময়টিকে সংক্রান্তিতে যোগ বলা হয়ে থাকে। আগামী ১৬ ডিসেম্বর সূর্য ধনু রাশিতে প্রবেশ করছে। তাই একে ধনু সংক্রান্তিও বলা হয়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে, সূর্য আগামী ১৬ ডিসেম্বর সকাল ৯টা ৩৮ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, সূর্যের এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকদের জন্য বিশেষ ফলাফল প্রদান করতে চলেছে। সেই সঙ্গে আবার কিছু রাশির জাতক-জাতিকাদের এই সময় খানিকটা সতর্ক থাকা দরকার। এ বারে জেনে নেওয়া যাক, সূর্যের অবস্থান পরিবর্তনে কোন কোন রাশির জাতক-জাতিকাদের সাবধান হওয়ার প্রয়োজন রয়েছে।

আরও পড়ুন- শিশুর পুষ্টি নিয়ে চিন্তা! নিয়মিত খাদ্য তালিকায় নিয়ে আসুন বাজরা

বৃষ রাশি:

এই রাশির অষ্টম ঘরে প্রবেশ করতে চলেছে সূর্য। এমন অবস্থায় এই রাশিতে সূর্যের দৃষ্টি আর্থিক দিকে পড়বে। ফলে বৃষ রাশির জাতক-জাতিকাদের সূর্যের এই পরিবর্তনে বিশেষ সাবধান হওয়া দরকার। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এই সময় কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখা খুবই জরুরি, তা না-হলে সম্পর্ক খারাপ হতে পারে।

কন্যা রাশি:

ডিসেম্বর মাসে সূর্যের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য কিছুটা সমস্যা তৈরি করতে পারে। এই রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে সূর্য এবং দশম ঘরে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকারা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে কেবলমাত্র নিজের কাজেই মনোযোগ দেওয়া দরকার, নয়তো বড় কোনও সমস্যায় পড়তে হতে পারে।

আরও পড়ুন-বছর শুরুতেই শনির গোচর: সাবধানে থাকতে হবে এই তিন রাশিকে

মকর রাশি:

মকর রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের অবস্থান পরিবর্তন অশুভ ফল বয়ে আনতে চলেছে। এই রাশিতে সূর্য দ্বাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের যে কোনও ধরনের বিনিয়োগ করার আগে ভাল করে ভেবে নেওয়া উচিত, নয়তো আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কাজে বাধা আসতে পারে, তার জন্য অবশ্য চিন্তা না-করাই ভাল। আগামী দিনে অবশ্যই সাফল্য আসবে।

Disclaimer: প্রতিবেদনের লেখা তথ্য News18বাংলার নিজস্ব মত নয় ৷ সঠিক ফল পাওয়ার জন্য বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন ৷

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: SURYA GOCHAR 2022, Surya Gochar 2022 Effect