Home /News /astrology /
Rashiphal: রাশিফল ২৯ মার্চ: দেখে নিন আপনার আগামিকাল কেমন কাটবে

Rashiphal: রাশিফল ২৯ মার্চ: দেখে নিন আপনার আগামিকাল কেমন কাটবে

রাশিফল ২৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashiphal: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন এই দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কোনও বিষয়ে ধৈর্য এবং সহনশীলতা প্রয়োগ করলে অবশ্যই সফলতা আসবে। প্রেমের জীবন এই সময়ে খুব একটা ভালো যাবে না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ দিনের শুরুটা বিভ্রান্তিতে কাটতে পারে। কর্মক্ষেত্রে কাজ অসম্পূর্ণ থাকতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নানা রকম দ্বন্দ্ব প্রেমজীবন এবং কর্মজীবন উভয়কেই প্রভাবিত করতে পারে। লেখকদের জন্য এটি একটি দুর্দান্ত দিন।

আরও পড়ুন : পঞ্জিকা ২৯ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ নতুন পরিচিত বা বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। নির্মাণ ব্যবসায় যাঁরা আছেন তাঁদের জন্য দিনটি অনুকূল।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। যদি সম্পর্কের ক্ষেত্রে স্থিতিশীল থাকেন তবে আরও ভাল ভাবে নিজের শক্তির ব্যবহারে সফল হবেন। কাজের জায়গায় আরও দায়িত্ব দেওয়া হতে পারে।

আরও পড়ুন :  চশমায় হাই পাওয়ার-সহ চোখের অন্যান্য সমস্যা নিয়ন্ত্রণে অব্যর্থ এই জাদু পানীয়

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটি ইতিবাচক শক্তিতে পূর্ণ থাকবে। গুরুত্বপূর্ণ কাজের চাপ সহজে শেষ হবে না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। এমন একজনের সঙ্গে দেখা হতে পারে যাঁর সঙ্গে খুব আনন্দদায়ক সময় কাটবে। আজ আপনার সামনে অর্থ এবং কর্মজীবন সংক্রান্ত বিভিন্ন সুযোগ উন্মুক্ত হতে যাচ্ছে।

আরও পড়ুন : মধুমেহ রোগে জেরবার ? চিবিয়ে খান 'ইনসুলিন গাছের' পাতা

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অবিবাহিতরা বেশ সক্রিয় ভাবে রোম্যান্টিক সঙ্গী খুঁজতে পারেন। আজ সম্পর্কের ক্ষেত্রে বড় পরিবর্তন প্রত্যাশিত৷

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। পার্টনারের সঙ্গে ছোটখাটো মতবিরোধ এবং নগণ্য বিষয়গুলি বড় সমস্যায় পরিণত হতে পারে। আজ অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলতে হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। একজন ঘনিষ্ঠ সহকর্মী আপনাকে নানা রকম ভাবে সাহায্য করতে প্রস্তুত। সম্পর্কের ক্ষেত্রে বেশ রোম্যান্টিক আবহাওয়া থাকবে তবে তা থেকে যেন কোনও সমস্যা তৈরি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনার রোম্যান্টিক সম্পর্কে জটিলতা তৈরি হতে চলেছে। অতীতের ধৈর্যে এখন সুফল মিলবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখাই ভাল। আপনার দায়িত্ব এড়িয়ে যাওয়ার স্বাভাবিক প্রবণতা রয়েছে এবং তা অফিসের উর্ধ্বতনদের কাছে সমস্যায় ফেলতে পারে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর