Home /News /astrology /
Money Sign in Palmistry: হাতের তালুর এই চিহ্নটিই বলে দেয় আমরা বিত্তবান হব কি না; দেখুন তো একবার মিলিয়ে!

Money Sign in Palmistry: হাতের তালুর এই চিহ্নটিই বলে দেয় আমরা বিত্তবান হব কি না; দেখুন তো একবার মিলিয়ে!

হাতের তালুর এই চিহ্নটিই বলে দেয় আমরা বিত্তবান হব কি না; দেখুন তো একবার মিলিয়ে!

হাতের তালুর এই চিহ্নটিই বলে দেয় আমরা বিত্তবান হব কি না; দেখুন তো একবার মিলিয়ে!

Money Sign in Palmistry: হস্তরেখাবিদ্যা বিভিন্ন ধরনের চিহ্নের ভিত্তিতে ভবিষ্যৎ সম্পর্কে আগাম তথ্য বলে দেয়।

  • Share this:

    #কলকাতা: বরাবরই আমাদের জ্যোতিষশাস্ত্রে কপাল এবং হাতের রেখা দেখে আগাম ভাগ্য বলে দেওয়ার প্রবণতা বিদ্যমান। হস্তরেখার সাহায্যে আমরা কারও জীবনে আগামীতে কী ঘটতে চলেছে, সে সম্পর্কে স্পষ্ট একটা ধারণা পেতে পারি। শাস্ত্র বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে, আমাদের হাতের রেখাগুলি কেবল কোনও ব্যক্তির দীর্ঘ জীবন, রোগ-ভোগ বা বৈবাহিক সম্পর্কের কথাই বলে এমনটা নয়- ব্যক্তিগত জীবনের ওঠাপড়া, অর্থলাভ ও ব্যয়, অর্থনৈতিক উন্নতি ইত্যাদি বিষয়েও আগাম ধারণা দিতে সক্ষম হস্তরেখা। এভাবেই হস্তরেখাবিদ্যা বিভিন্ন ধরনের চিহ্নের ভিত্তিতে ভবিষ্যৎ সম্পর্কে আগাম তথ্য বলে দেয়।

    জেনে নেওয়া যাক কীভাবে বাড়িতে বসেই হস্তরেখা বিচারের মাধ্যমে আমাদের অর্থনৈতিক উন্নতি বা অবনতি সম্পর্কে জানতে পারব আমরা ৷

    আমাদের জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আমাদের হাতের তালুতে মোট ৪টি প্রধান রেখা থাকে যা আমাদের অর্থনৈতিক ভাগ্য দর্শনে সহায়তা করে।

    আরও পড়ুন-হাতে এই রেখা আছে? জীবনে ভালবাসার অভাব হবে না, লাভ ম্যারেজও একপ্রকার সুনিশ্চিত!

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, আমাদের হাতে মোট ৪টি রেখা বিশিষ্ট স্থান অধিকার করে রয়েছে। এই চারটি রেখা হল জীবন রেখা, ভাগ্য রেখা, হৃদয় রেখা এবং বিবাহ রেখা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, হৃদয়ের রেখা মনের অনুভূতিগুলিকে ভাল ভাবে প্রকাশ করতে সাহায্য করে। এর সঙ্গে এটি প্রেম, দয়া-মায়া, জীবনের অনিশ্চয়তা এবং বিবাহিত জীবন সম্পর্কেও অনেক রকম তথ্য দেয়।

    হার্ট লাইনের মাধ্যমে আর্থিক অবস্থার নির্দেশ

    হার্ট লাইন কোনও ব্যক্তির আর্থিক জীবন সম্পর্কেও অনেকরকম তথ্য দেয়। কারও হার্ট লাইনে যদি ‘V’ আকারের চিহ্ন থাকে তাহলে এর অর্থ হল ব্যক্তি অর্থনৈতিক ভাবে ভাগ্যবান। এঁদের ধনসম্পত্তির কখনওই অভাব হয় না। জ্যোতিষশাস্ত্রে, এই বিশেষ চিহ্নটিকে ভাগ্যের লক্ষণ হিসাবেও বিবেচনা করা হয়। অনেকেই বিশ্বাস করেন, এই ধরনের ব্যক্তিদের যদি বর্তমানে অর্থসংক্রান্ত সমস্যা হয়েও থাকে তাহলেও ভবিষ্যতে তাঁদের জীবনে অর্থপ্রাপ্তি ঘটবে।

    আরও পড়ুন-সম্পর্ক ভাঙার পর ভুলতে পারছেন না প্রেমিকাকে? এই পাঁচ উপায়ে নিজেকে ভাল রাখলে হয় তো ফিরে আসবেন প্রাক্তনও!

    যে সকল ব্যক্তির আঙুলের নিচে গভীর লম্বালম্বি কোনও রেখা থাকে, তাহলে এর অর্থ হল ওই সকল ব্যক্তিদের ভাগ্যে প্রচুর অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। এ ক্ষেত্রে এই লাইনটি যত গভীর এবং পরিষ্কার হবে ব্যক্তির ভাগ্য তত ভালো হবে। সেই সঙ্গে এ ধরনের ব্যক্তিরা জীবনে অনেক ক্ষেত্রে সাফল্যও পান।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Palmistry

    পরবর্তী খবর